Tollywood

‘কিশমিশের ট্রেলার রিলিজ হয়নি কেন?’, নিজের অফিসে ঢুকেই কর্মীদের উপর দেবের দাদাগিরি! তটস্থ সবাই, হলোটা কী? 

হঠাৎ করে অফিসে ঢুকে গেছেন নায়ক দেব অধিকারী। আর অফিসে ঢুকে হম্বি-তম্বি ব্যাপার। রীতিমতো দাদাগিরি ফলাচ্ছেন কর্মীদের উপর। ভিডিও ভাইরাল হতে সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে গিয়েছে। আসল ব্যাপারটা কী?

এই ভিডিওর শুরুতে দেখা গিয়েছে দেব একটি অফিসে ঢুকে পড়েন। সেটা তার নিজের দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার। রীতিমত রেগে রয়েছেন তিনি। এই অফিসে টাঙানো কিছু পোস্টার খুঁটিয়ে দেখেন তিনি। তারপরেই এক কর্মীর দিকে চোখ যায় তাঁর। সে আবার ল্যাপটপের উপর মাথা রেখে ঘুমিয়ে পড়েছে কাজ করতে করতে। দেব হাত দিয়ে টেবিলের ওপর ঠুকতেই কেঁপে ওঠে সে। দেব প্রশ্ন করে বসলেন সে কি এখানে ঘুমানোর জন্য এসেছে?

দেবের প্রশ্ন করার অঙ্গভঙ্গিতে বোঝা যায় দেব ওই অফিসে উঁচু পদে রয়েছেন। তারপর এই অভিনেতা রীতিমতো চিৎকার করে কর্মীকে জিজ্ঞাসা করেন ট্রেলার কবে রিলিজ হচ্ছে? অফিসের অন্যান্য কর্মীদেরকে ডেকেও রীতিমতো বকাঝকা করেন অভিনেতা। এই ভিডিওটি দেব এন্টারটেনমেন্ট ভেনচার থেকে শেয়ার করা হয়।

আসলে খুব তাড়াতাড়ি রিলিজ হতে চলেছে দেব এর পরবর্তী সিনেমা কিশমিশ। সেই উপলক্ষে এই আয়োজন। ট্রেলার মুক্তি পাচ্ছে আগামী ২১ মার্চ। মুখ্য ভূমিকায় রয়েছেন দেব এবং রুক্মিণী মৈত্র। আর এই চমকে দেওয়া ভিডিও বেশ অবাক করেছে নেটিজেনদের। সকলে বিভিন্ন ধরনের কমেন্ট করেছেন কমেন্ট বক্সে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button