Tollywood

Prosenjit-Dev: ‘বুম্বাদা তিনটে কোথায়, চারটে বিয়ে করেছে তো’! প্রসেনজিতের বহু বিবাহ নিয়ে তার সামনেই কটাক্ষ দেবের, রেগে লাল বুম্বাদা

কথায় বলা হয় এই অভিনেতা নাকি নিজেই ইন্ডাস্ট্রি। শুধুমাত্র নামেই পরিচয় হয়ে যায়। তিনি হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বাবার থেকে জন্মসূত্রে পেয়েছেন অভিনয় দক্ষতা। তবে নিজের পরিচয় নিজেই গড়ে তুলেছেন তিনি নিজের পরিশ্রমে।

তবে আমরা বরাবর এই কথা জানি যে অভিনেতাদের কাজের জীবনের থেকেও বেশি ব্যক্তিগত জীবন থাকে সবসময় আলোচনায়। আর যিনি নিজেই একজন ইন্ডাস্ট্রি তাঁর কাছে কিছু খবর থাকবে না এমনটা হতে পারে না। ব্যক্তিগত জীবনে নানা উত্থান পতনের সাক্ষী থেকেছেন প্রসেনজিৎ। দুইবার ভেঙেছে সুখের সংসার। আর এখন তৃতীয় স্ত্রী অর্পিতা পাল কে বিয়ে করে এক ছেলেকে নিয়ে সুখের সংসার তাঁর।

Son helps Prosenjit, Arpita resolve fights! | Bengali Movie News - Times of  India
এর আগে অভিনেত্রী দেবশ্রী রায় এবং তারপর অপর্না গুহঠাকুরতাকে বিয়ে করে সংসার পেতেছিলেন বুম্বাদা। কিন্তু কোন বিয়ে স্থায়ী হলো না। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিয়ের পর এক কন্যা সন্তানের জন্ম হয়। তবে মেয়ে অথবা স্ত্রী কারুর সঙ্গেই আর সম্পর্ক নেই প্রসেনজিতের। কিন্তু এবার সামনে আসলো একটি ভিডিও।

Prosenjit Chatterjee: Who was Prosenjit Chatterjee's second wife! -  Newshost24
ভিডিওতে “কাছের মানুষ” দেব এবং প্রসেনজিৎ দুজনেই রয়েছেন পাশাপাশি বসে। হঠাৎ করেই দেব প্রস্তাব দেন প্রসেনজিতকে যে সিনেমার প্রচারের জন্য কমেডি করতে হবে। সেখানেই দেব হঠাৎ করে প্রস্তাব দেন যে, স্ট্যান্ড আপ কমেডি করতে হবে প্রসেনজিতকে। কিন্তু বিষয়? সঙ্গে সঙ্গে দেব বলে ওঠেন বুম্বাদার চারটে বিয়ে নিয়ে বললেই হয়ে যাবে।

বিষয়টা বলে নিজেই অপ্রস্তুতে পড়ে গেছিলেন দেব। তারপরেই কিছু হিসাব করতে দেখা গেল বুম্বাদাকে। দেব ভেবেছেন হয়তো প্রসেনজিৎ গুনছেন ঠিক কটা মার পড়বে দেবের পিঠে। আসলে সেটা না। প্রসেনজিতের একটু পরে হেসে বললেন ভুল বললি চারটে নয়, তিনটে বিয়ে। তবে তিনি তো আবার প্রশ্ন করেন দেবকে যে এরকম বিষয় নিয়ে বললে লোকে হাসবে? দেব বললেন হ্যাঁ এমন দু চারটে বিষয় নিয়ে বললেই হয়ে যাবে কাজ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button