Tollywood

Dev Birthday: নন্দনে জায়গা পেলো না “প্রজাপতি”! ব্রাত্য হয়ে গেলেন দেব-মিঠুন? জন্মদিনে এই উপহারই কি পাওনা ছিল বাংলার সুপারস্টারের?

শুক্রবারই মুক্তি পেয়েছে তিনটি বাংলা সিনেমা। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘হামি ২’, অভিজিৎ সেনের ছবি ‘প্রজাপতি’ ও সন্দীপ রায়ের ছবি ‘হত্যাপুরী’। বড়দিনে বাঙালির আনন্দ আরো বড় হয়ে গেল। তিনটে একেবারে তিন ধরনের গল্প। ফলে দর্শকদের উৎসাহ এবং উত্তেজনা ধরছে না।

Dev-Mithun: প্রেমিকা থাকার সত্ত্বেও কি কারনে বিয়েতে নারাজ দেব! কারণ  খুঁজবেন মিঠুন চক্রবর্তী
ইতিমধ্যেই নন্দনের জায়গা করে নিয়েছে হত্যাপুরী এবং হামি ২। কিন্তু দুর্ভাগ্য বাংলার সুপারস্টারের সিনেমার জায়গা হলো না নন্দনে। হ্যাঁ, দেবের প্রজাপতি জায়গা পায়নি নন্দনে। দেবের সঙ্গে দেখা যাবে মিঠুন চক্রবর্তীকে। একসঙ্গে দুই প্রজন্মের দুই সুপারস্টার কিন্তু নন্দনে তাকে দেখার সৌভাগ্য হলো না বাঙ্গালীদের।

Dev to star in a family drama | Bengali Movie News - Times of India
জায়গা না পেতেই সঙ্গে সঙ্গে টুইট করে বসলেন অভিনেতা দেব। ট্যুইটে লিখেছেন, ‘নন্দন তোমাকে মিস করব। কোনও ব্যাপার নয়, আবার দেখা হবে। গল্পের সমাপ্তি।’ এর থেকেই পরিষ্কার হয়ে গেছে দেব জায়গা পাননি। তবে বরাবর বিতর্ক থেকে দূরে থাকেন সুপারস্টার। এতে রাজনীতির রং লাগল কি লাগলো না সেটা স্পষ্ট না হলেও ব্যাপারটার সঙ্গে মানিয়ে নিয়েছেন তিনি।

I instantly said yes to 'Dance Dance Junior Season 2' mostly because of  Mithun Da," says show's judge Dev - Times of India
তবে সোশ্যাল মিডিয়া ছেড়ে দেওয়ার পাত্র নয়। অভিনেতা নিজে থেকে বিষয়টি টুইট করে জানানোর পর একরাশ ক্ষোভ এসেছে সরকারের বিরুদ্ধে। রাগ প্রকাশ করেছে অভিনেতার অজস্র অনুরাগীরা। নেটপাড়ার অনেকেরই মত, ছবিতে মিঠুন চক্রবর্তী থাকাতেই এই ছবি নন্দনে ব্রাত্য করে দেওয়া হলো। মিঠুন সক্রিয়ভাবে এখন বিজেপিতে। এমনকী নানা বিষয়ে রাজ্য সরকারকে কটাক্ষ করতে এক মুহূর্ত সময় নষ্ট করেননি মিঠুন চক্রবর্তী। তাহলে কি এভাবেই প্রতিশোধ নেওয়া হলো?

Dev and Mithun to star in Avijit Sen's next | Bengali Movie News - Times of  India

অপরদিকে আজ দেবের জন্মদিন। ভক্তদের জন্য উপহার আগে থেকেই সাজিয়ে রেখেছিলেন তিনি। প্রেক্ষাগৃহে একেবারে হাউসফুল ‘প্রজাপতি’। এর চেয়ে বেশি একজন অভিনেতার আর কিই বা উপহার চাওয়ার থাকতে পারে দর্শকদের থেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button