Tollywood

Mithun-Dev: বৃদ্ধ মিঠুন চক্রবর্তীকে জড়িয়ে ধরে রয়েছেন দেব! সামনে এলো প্রজাপতির পোস্টার,দুই গুরুকে দেখে চমকে উঠলেন নেটিজেনরা

বৃহস্পতিবার বিকেলের নন্দন চত্বর গিজগিজ করছে মানুষের সমাগমে। যদিও প্রতিদিন এমনটা হয় তবে এই দিন বিশেষ কারণ ছিল কিছুক্ষণ আগেই অভিনেতা এবং সাংসদ দেব নন্দনে গিয়েছিলেন। উপলক্ষ অভিনেতার নতুন ছবি প্রজাপতির পোস্টার লঞ্চ। এতদিনে বহু মানুষ জেনে গিয়েছেন যে সেই সিনেমায় শুধুমাত্র সুপারস্টার দেব নয়, পাশাপাশি রয়েছেন টলিউড এবং বলিউড কাঁপানো ডিস্কো ড্যান্সার মিঠুন চক্রবর্তী।

This was Mithun Chakraborty's first wife and she looks like this now. - 90s News
তাই সকলের মনে অনুমান ছিল হয়তো দেবের পাশাপাশি মিঠুন চক্রবর্তীকেও দেখা যেতে পারে নন্দনে। ফলে প্রচুর ক্যামেরা খুঁজে বেড়াচ্ছিল দুই মহারথীকে একসঙ্গে। তবে দুঃখের বিষয় মিঠুন এ দিন উপস্থিত ছিলেন না।

Dev announces a film that starrer him and legendary actor Mithun Chakraborty | Sangbad Pratidin
কেন উপস্থিত ছিলেন না মিঠুন সেই বিষয়ে দেব মজা করে বললেন ছবির যা বাজেট তাতে বিজনেস ক্লাসের টিকিট কেটে মিঠুনদাকে আনা যায়নি। তবে ছবির মুক্তির সময় অবশ্যই মিঠুন চক্রবর্তী থাকবেন সেটা নিশ্চিন্ত করলেন দেব। মিঠুন এবং দেব চক্রবর্তী প্রথমবার বাঙালি দেখেছিল হিরোগিরি সিনেমায়। সেটা প্রায় সাত বছর আগে।

Dev and Mithun Chakraborty set to reunite for Avijit Sen's Projapoti | Bengali Movie News - Times of India

তাই দুজনের জুটি আবার দ্বিতীয়বার পর্দায় কী খেল দেখাবে সেটা দেখতে অপেক্ষায় রয়েছে হাজার হাজার বাঙালি দর্শক। দেব এ প্রসঙ্গে জানিয়েছিলেন যে মিঠুনদার সঙ্গে তার দীর্ঘদিনের সম্পর্ক। তিনি নাকি শুটিং ফ্লোরে গেলেই অনেকেই বলতেন ওই দেখ মিঠুনদার ছেলে আসছে। শেষ পর্যন্ত অভিনেতাকে নিয়ে ছবিটা যে সময় সম্ভব হল সেটা ভেবেই বেশ খুশি দেব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button