Connect with us

Tollywood

‘ড্রাগ আপনার খারাপ সময়কে ভালো করে দেবেনা’, ড্রাগের বিরুদ্ধে এবার কলকাতা পুলিশের প্রচারের মুখ হলেন অভিনেতা দেব!

Published

on

বর্তমানে এক কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে যুবসমাজ। সেই কারণেই ধীরে ধীরে ড্রাগের মত ভয়ঙ্কর নেশার করাল গ্রাসের মধ্যে চলে যাচ্ছে যুব সম্প্রদায়।

কলকাতায় একের পর এক ড্রাগ পাচারকারী চক্রের কথা জানা যাচ্ছে। তাদেরকে দমাতে কঠোর পরিশ্রম করছে প্রশাসন। কিন্তু এবার পুলিশ প্রশাসনের পাশাপাশি যুব সম্প্রদায়কে ড্রাগের ব্যবহার থেকে বিরত রাখতে এবং সচেতন করতে পথে নামল কলকাতা পুলিশ। তাদের সঙ্গে এগিয়ে এলেন অভিনেতা দেব, আবির চট্টোপাধ্যায় থেকে শুরু করে লিয়েন্ডার পেজের মত ব্যক্তিত্বরা।

এদিন দেব একটি ভিডিও টুইট করেন নিজের সোশ্যাল মিডিয়ায় যেখানে তিনি সকলকে অনুরোধ করেন ড্রাগের নেশা থেকে বেরিয়ে আসার জন্য। কারণ হিসাবে তিনি জানান খারাপ সময়কে ড্রাগ কখনো ভালো করে দিতে পারে না বা ভালো সময়ের আনন্দকে দ্বিগুণ করে দেওয়ার ক্ষমতা নেই ড্রাগের।বরং পরিবার, বন্ধু-বান্ধবদের সঙ্গে সম্পর্ক শেষ হয়ে যায় এই নেশার কবলে পড়লে।

পাশাপাশি দেব আরো জানান তার নিজের ক্যারিয়ারে অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে হয়েছে তাকে।ভালো সময়, খারাপ সময় দুটোই দেখেছেন তিনি। কিন্তু কখনও হাল ছেড়ে দিয়ে ড্রাগের দিকে ঝোঁকেননি তিনি। তাই বাকিদেরও নেশা করতে হলে খেলাধুলা, গান-বাজনা কিংবা বই পড়ার মতো ভালো কাজের নেশা করতে বলেন তিনি।

এদিন দেবের এই ভিডিওটা পাল্টা রি-টুইট করে কলকাতা পুলিশ তাদের নিজেদের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে। দেবের পাশাপাশি এদিন কলকাতা পুলিশের এই সম্প্রচারে এগিয়ে এসেছিলেন প্রবীণ অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে গায়ক সুরজিৎয়ের মত বিখ্যাত ব্যক্তিত্বরা। তারা জানান ব্যক্তিগত জীবন থেকে পেশাদারি জীবন অনেক ক্ষেত্রেই কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে তাদের, কিন্তু সে সবের সমাধান কখনো ড্রাগের মধ্যে খোঁজেননি বলেই আজ তারা সফলভাবে কঠিন সময়কে পিছনে ফেলে আসতে পেরেছেন।

Trending