Tollywood

জনপ্রতিনিধি অথচ চালের দামই জানেন না তারকা সাংসদ দেব! দাদাও অবাক দেবের কীর্তি দেখে

আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে এমন অনেক কিছুই ভাইরাল হয়ে যায় যার মাধ্যমে অনেক সত্যি সামনে আসে। এবার খুলে গেল এক সাংসদের মুখোশ।

তিনি একাধারে যেমনি পার্লামেন্ট সামলাচ্ছেন অন্যদিকে আবার চুটিয়ে সিনেমা করছেন। তিনি হলেন দেব অধিকারী। এই তারকা সাংসদ আজকাল আলোচনায় রয়েছেন সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা কিসমিসকে কেন্দ্র করে। ভাইরাল হয়েছে এমন ভিডিওর মাধ্যমে বোঝা গেল নিজের দায়িত্ব সম্পর্কে একেবারেই ওয়াকিবহাল নন তিনি।

দাদাগিরির এক পর্বে হাজির হবেন দেব এবং রুক্মিণী। দুজনেই কিসমিস সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। সেখানে আনন্দ হই-হুল্লোড়ের মাঝেই প্রকাশ পেল বাজারদর কিছু জানেন না দেব। খেলার ছলে সৌরভের কাছে জানতে চান চালের দাম আর ডালের নাম। কিছুই পারেননি দেব।

সেখানে হেসে সবাই গড়াগড়ি খেলেও সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হয়েছেন এই অভিনেতা। দেব বাংলার জনপ্রতিনিধি। তিনি সামান্য চালের দাম জানেন না, এই ব্যাপারটি সত্যি লজ্জাজনক বলে দাবি সকলের।

দেবকে যখন প্রশ্ন করা হয় সেই সময় দেব বলে দেন এমন অপমান? তারপর সোশ্যাল মিডিয়ায় শুরু একের পর এক সমালোচনা। একজন লিখেছে নিজেকে গ্রামের ছেলে বলে পরিচয় দেন দেব। অভিনেতা নিজেই স্বীকার করেছিলেন হোটেলে বাসন ধুতেন তিনি। এটাকে ন্যাকামো বলল ওই ব্যক্তি। আর একজন লিখেছেন একজন সাংসদের বর্তমান বাজারদর সম্পর্কে কোনও ধারণা নেই। তিনি আবার সাধারণ মানুষের হয়ে কথা বলবেন পার্লামেন্টে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button