Tollywood

বাংলার মুখ উজ্জ্বল করে অস্কার পেলেন তারকা সাংসদ দেব! পরিবারে শুরু সেলিব্রেশন

আগে কখনো ঘটেনি এই ঘটনা। শুক্রবার ঘটে গেল তা। মুক্তি পেয়েছে দেব এবং রুক্মিণী মৈত্র অভিনীত কিসমিস সিনেমা। আর যে ঘটনাটি ঘটেছে সেটা কিসমিস এর সঙ্গে সম্পর্কিত আবার সম্পর্কিত নয়ও।

বিষয়টি ঘটেছে নায়কের বাবা গুরু দাস অধিকারীকে নিয়ে। প্রতিবারের মত সপরিবারে এবারও দেবের সিনেমা দেখতে গেছেন সিনেমাহলে। কিন্তু ছবি দেখে সে কোনোদিনই বাবা ছেলেকে চিঠি লেখেননি। এবার সেটাই করলেন গুরুদাসবাবু।

ছেলের অভিনীত এবং প্রযোজিত সিনেমা দেখে আপ্লুত গুরুদাসবাবু। সেটাই শেয়ার করলেন দেব। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। বাবা লিখেছেন ‘কিসমিস সুপার ডুপার হিট’। অর্থাৎ বাবার থেকে শংসাপত্র পেয়ে গেলেন তিনি। সত্যিই এই মুহূর্তটা বাবার কাছে এবং ছেলের কাছে বেশ গর্বের। তাই দেবের কাছে বিষয়টা খুবই স্পেশাল।

একটি কাগজের বড় বড় অক্ষরের এমন কথা লিখে দরজায় আটকে দিয়েছেন বাবা যাতে সকালে ঘুম থেকে উঠেই প্রথমে দেবের নজরে পড়ে সেটি। বাবার থেকে প্রথম ভালো রিভিউ পেয়ে আবেগে ভাসলেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় সেটা শেয়ার করে নিজের মনের কথা লিখলেন অভিনেতা।

লিখেছেন 39 বছরের জীবনে বাবা একটি চিঠিও লিখেননি প্রতিবারের মতো এবারও বাবা এবং পরিবার গিয়েছিল কিসমিস দেখতে তারপর ব্যস্ততার কারণে অভিনেতা জানতে পারেনি কেমন লেগেছে তাদের। বাড়ি ফেরার পর দেখলেন দরজার বাইরে বাবা লিখেছেন ‘Kishmish Super Duper Hit’। মনে হল যেন জীবনে প্রথমবার গর্ব বোধ করেছেন বাবা। সিনেমার ভাষায় যেন অস্কার পেয়ে গেলেন দেব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button