BollywoodTollywood

সুপারস্টার ‌দেবের কাছে গো হারান হেরে গেলেন ভাইজান সলমান খান! ব্যাপারটা কী?

করোনার কারণে হওয়া সম্প্রতি লকডাউনের পর পরবর্তী অধ্যায়ে দর্শককে সিনেমাহলমুখী করেছে বাংলা ছবি টনিক। দেব অভিনীত এই সিনেমা বহুল চর্চায় থেকেছে। বক্স অফিস কাঁপানোর পাশাপাশি OTT প্লাটফর্মেও ঝড় তুলেছে এই সিনেমা। এ নিয়ে সুপারস্টার দেব সম্প্রতি একটি টুইট করেছেন। সেখানে তিনি ধন্যবাদ জানিয়েছেন সকল দর্শককে। ZEE5 India-তে বিশ্বে ‘Highest Viewed’ ভারতীয় সিনেমার তালিকায় উঠে এসেছে টনিক।

এদিকে ZEE5 India অ্যাপেই বলিউডের ভাইজান সলমান খান অভিনীত দুটি সিনেমা রাধে এবং অন্তিম এই মুক্তি পায়। ছবিদুটির স্টারকাস্টও নজরকাড়া।

তবুও হিন্দি সিনেমাকে টপকে গেল বাংলা সিনেমা। দেবের দেওয়া তথ্য অনুযায়ী, ভাইজান অভিনীত সেই ছবিগুলিকে পেরিয়ে এখন মোস্ট ভিউড সিনেমা হয়ে উঠলো টনিক। অর্থাৎ OTT প্ল্যাটফর্মে দেব অভিনীত এই ছবি রীতিমতো ধাক্কা দিয়েছে ভাইজানের সিনেমাকে। এই খবর সত্যিই অবাক করার মতো। তাই এখন বড় বড় প্রযোজক-পরিচালকরা এর সিক্রেট জানতে চাইছেন।

দেব অভিনীত টনিক ছবিতে দুটি প্রজন্মের চিন্তাধারা তুলে ধরা হয়েছে। ছবিতে জলধর সেনের চরিত্রে দেখা গেছে পরাণ বন্দ্যোপাধ্যায়কে। তাঁর জীবনে হঠাৎ ‘টনিক’ হয়ে আবির্ভূত হন দেব। দেব, পরাণ বন্দ্যোপাধ্যায় এবং শকুন্তলা বড়ুয়াকে নিয়ে এগোয় ছবির গল্প।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button