Tollywood

Dev-Prosenjit: ‘কাছের মানুষ’ ছবিতে একসাথে কাজ, তাই কি একে অপরকে এত প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন দেব-প্রসেনজিৎ নাকি সত্যিই দু’জনে দু’জনের কাছের মানুষ? প্রশ্ন তুললেন দর্শকরা

বাংলা ইন্ডাস্ট্রির দুই সুপারস্টারকে একসাথে আবার দেখতে পেলও দর্শক। গতকালই মুক্তি পেয়েছে দেবের প্রযোজনায় এবং দেব ,প্রসেনজিৎ ও ইশা সাহা অভিনীত ছবি ‘কাছের মানুষ’। ছবিটি নিয়ে বেশ কয়েক মাস ধরে বেশ উন্মাদনা দেখা যাচ্ছে দর্শকদের মধ্যে। সেই সঙ্গে ছবির সব অভিনেতা অভিনেত্রীরাও বেশ জোর কদমে চালিয়েছিল ছবির প্রচার। দুই সুপারস্টারকে একসাথে আবার কাজ করতে দেখার উত্তেজনাও দেখিয়েছিল দর্শক সোশ্যাল মিডিয়ায়।

Prosenjit-Dev: Prosenjit Chatterjee And Dev Shares Kacher Manush's  Preparation Photo | Prosenjit-Dev: 'কাছের মানুষ'-এর প্রস্তুতির ছবি সোশ্যাল  মিডিয়ায় ভাগ করলেন দেব-প্রসেনজিৎ
প্রসঙ্গত এর আগেও দু একটা ছবিতে একসাথে কাজ করেছেন দেব এবং প্রসেনজিৎ। দেবের ‘ককপিট’ ,’জুলফিকার’ ছবিগুলিতে দেখা গেছে তাদের দুজনকে একসাথে। তারপরে আবার দেখা যেতে চলেছে ছবি ‘কাছের মানুষে’। তবে এবার প্রথম প্রসেনজিত চট্টোপাধ্যায় দেবের প্রযোজনায় বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন এই ছবির মাধ্যমে। তাই নিয়েই একে অপরের প্রশংসায় ভরালেন দেব এবং প্রসেনজিৎ সাংবাদিকদের সামনে।

Kacher Manush (2022) - Movie | Reviews, Cast & Release Date in chennai -  BookMyShow

প্রসঙ্গত কিছুদিন আগে সাংবাদিক বৈঠকে দেব এবং প্রসেনজিৎ এই ছবি নিয়ে কথা বলেছিলেন। আর সেখানেই দেব পরিচালক হিসেবে ঠিক কেমন সেটা জিজ্ঞাসা করা হয়েছিল বুম্বা দাকে। তিনি বলেন, “এই ছবিতে অভিনয় করতে গিয়ে আবিষ্কার করেছি, এক অন্য দেবকে। কারণ ওর মধ্যে উত্তরণ ঘটেছে। তা হল সিনেমার প্রতি নিঃস্বার্থ ভালোবাসা। যা একনিষ্ঠ চেষ্টা ওর মধ্যে দেখলাম তা আগে কখনো দেখিনি। এই স্পিরিটাই তাকে এক অন্য পর্যায়ে নিয়ে যাবে। ”


এবং উল্টোদিকে প্রসেনজিৎ সম্পর্কেও দেব বলেন, “শুধু মুখের কথায় আর কেউ ‘ইন্ডাস্ট্রি’ হয়ে যায় না। কেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে ‘ইন্ডাস্ট্রি’ বলা হয় তা একসাথে কাজ করতে গিয়ে আরো ভালোভাবে বুঝেছি। যে কারণে প্রসেনজিৎ বাংলা ছবির ‘কাছের মানুষ’।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button