Tollywood

Prosenjit-Rachana: দর্শকদের মাঝে প্রসেনজিতের গলায় মালা পরিয়ে দিলেন রচনা! হাততালি দিয়ে উঠলো দর্শক! এই তো “কাছের মানুষ”

বাংলা সিনেমার এককালের হিট জুটি বলতে যেমন ছিল সুচিত্রা সেন এবং উত্তম কুমার, তেমনই অপর আরেকটি হিট জুটি তৈরি হয়েছিল পরবর্তীকালে যেটি হল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্তর জুটি। তবে এই দুটি ছাড়াও টলিউডের আরো একটি জুটি অত্যন্ত সমৃদ্ধ এবং জনপ্রিয় আর সেটি হল অভিনেত্রী রচনা ব্যানার্জি এবং অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রসেনজিৎ রচনা একসঙ্গে দর্শককে বহু হিট সিনেমা উপহার দিয়েছেন এককালে। যদিও বর্তমানে প্রসেনজিৎ টলিউড থেকে দূরে নয়, ক্রমাগত সিনেমা তৈরি করে চলেছেন তবে রচনা এই মুহূর্তে অভিনয় থেকে দূরে।

এখন রচনার আলাদা পরিচয় তৈরি হয়েছে দিদি নাম্বার ওয়ান এর সূত্রে। দিদি নাম্বার ওয়ান জি বাংলার এই জনপ্রিয় খেলার অনুষ্ঠানের সঞ্চালিকা হিসেবে রচনা ব্যানার্জীর নাম ছাড়া আর কেউ কিছু ভাবতেই পারে না। যেন একেবারে ওতপ্রোতভাবে একে অপরের সঙ্গে যুক্ত।

তবে এবার এই মঞ্চে হতে চলেছে জমজমাট ধামাকা। দু-দশক পর ‘সবুজ সাথী’ জুটির রোম্যান্টিক নাচের সাক্ষী থাকবে দর্শক। বুঝতে পারলেন না তো? রচনা ব্যানার্জীর অতিথি হয়ে অনুষ্ঠানে আসতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দেব।

সম্প্রতি মুক্তি পেতে চলেছে এই দুই সুপারস্টারের একসঙ্গে করা প্রথম সিনেমা কাছের মানুষ। সম্পূর্ণ ভিন্ন বিষয়বস্তু নিয়ে তৈরি করা হয়েছে সিনেমাটি। তার প্রচার পর্ব চলছে জোর কদমে। সেই প্রচারের অংশ হিসেবে এবার দিদি নাম্বার ওয়ান এ পা রাখতে চলেছেন প্রসেনজিৎ এবং দেব একসঙ্গে। রবিবার ‘দিদি নম্বর ১’-এর সানডে ধামাকায় থাকবেন দুজন।

রচনা প্রসেনজিৎ একসঙ্গে থাকবেন আর ধামাকা হবে না এমনটা কি হতে পারে? তাই তো দুজন রোমান্টিক গানে আবার পা মেলাবেন এবং কোমর দোলাবেন একসঙ্গে। সেই ঝলক দেখেই অপেক্ষার প্রহর গোনা শুরু করে দিয়েছে ভক্তরা। প্রকাশ্যে রচনা দেব ও প্রসেনজিৎ-কে নিজের ‘চোখের মণি’ বলে সম্বোধন করলেন।

মহালয়া স্পেশ্যাল এই পর্বে রচনা একেবারে শারদীয়া লুকে হাজির হয়েছেন দর্শকদের সামনে। নীল রঙা বন্ধগলায় বুম্বাদা আর দেবের দেখা মিলল লাল রঙের পঞ্জাবিতে। মাথায় টোপর পরে দিদির সঙ্গে মালাবদল করে ফেললেন দেব। রচনা অবশ্য সেই মালা আবার নিজের মনের মানুষ প্রসেনজিতকে পরিয়ে দিলেন। সব মিলিয়ে একেবারে ফাটাফাটি ব্যাপার হতে চলেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button