Koel Mallick: খুশির খবর! মিমি, নুসরত শ্রাবন্তী মতো তারকারা ধোপে টিকলো না! সেরা জনপ্রিয় হিরোইন শুধুই কোয়েল! দিল খুশ ভক্তদের

বাংলায় নামি, গুণী, জনপ্রিয় তারকার অভাব নেই। আর প্রত্যেকেরই বিশাল বিশাল ফ্যানবেস। মুগ্ধতার সঙ্গে দেখতে হয় তাঁদের অভিনয়। আবার তাদের মধ্যেও হয় সেরা বেছে নেওয়ার লড়াই। এরই মধ্যে অন্যান্য তারকাদের হারিয়ে জিতে চান কেউ কেউ।

সম্প্রতি অড়ম্যাক্স ‌আয়োজন হয়েছিল বেঙ্গল মোস্ট পপুলার মেইল স্টার্স ও মোস্ট পপুলার ফিমেল স্টার্স অ্যাওয়ার্ড। আর এই মঞ্চ থেকেই জিৎ, আবার, প্রসেনজিৎ ও পরমব্রতকে হারিয়ে সেরার শিরোপা জিতে নেন দেব অন্যদিকে মিমি, শ্রাবন্তী, নুসরাত ও স্বস্তিকাকে হারিয়ে সেরা হন অভিনেত্রী কোয়েল মল্লিক। এই দুজনের হাতেই ওঠে সেরার পুরস্কার।

ormax tollywood female actress

অভিনেতা হিসেবে আগেই নিজের জাত চিনিয়েছেন দেব। তিনি হলেন বাংলার সুপারস্টার। তিনি সিনেমায় থাকা মানেই সিনেমা হিট। আর এখন অভিনেতা হওয়ার পাশাপাশি টলিপাড়ার নতুন, সফল প্রযোজক‌ও তিনি। প্রযোজক হয়ে মাঠে নামতেই একের পর এক সিনেমায় ছক্কা হাঁকিয়েছেন। সে টনিক হোক বা কিশমিশ বা সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি প্রজাপতি। প্রত্যেকটি ছবিই ব্লকবাস্টার, দর্শক প্রশংসিত। বক্স অফিসে দারুন পারফরমেন্স করেছে সাম্প্রতিক সময়ে তাঁর মুক্তিপ্রাপ্ত ছবি ‘প্রজাপতি।’ আর কিছুদিনের মধ্যেই ব্যোমকেশ বক্সী রূপে পর্দায় ফিরছেন এই অভিনেতা।

ormax tollywood male actor

অভিনেত্রী কোয়েল মল্লিককে নিয়ে হয়তো বিশেষ কিছু বলার নেই। বিভিন্ন সময় বিভিন্ন সিনেমায় নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন তিনি। টলিউডের অন্যতম প্রতিভাবান এবং দাপুটে অভিনেত্রী তিনি।একটা সময় পর্যন্ত টলি পাড়ায় দাপট দেখিয়েছেন তিনি। জিৎ হোক বা দেব সবার সঙ্গেই তাঁর জুটি সুপারহিট। ছোট্ট সন্তান কবীরের জন্য তিনি নিজের কাজ বন্ধ রেখেছিলেন। আর এবার অতি শীঘ্রই পর্দায় ফিরছেন তিনি। আসন্ন পুজোয় হল কাঁপাতে আসছেন সবার প্রিয় কোয়েল মল্লিক। উল্লেখ্য, এই পুজোয় মিতিন মাসি রূপে ফিরছেন তিনি। সুচিত্রা ভট্টাচার্যের গল্প ‘সারান্ডায় শয়তান’ এবার পর্দায় আসছে।নাম ‘জঙ্গলে মিতিন মাসি’। বাংলা বছরের প্রথম দিনেই প্রকাশ্যে এসেছে মন ভালো করা পোস্টার।

Back to top button