Tollywood

তথাগতর সঙ্গে বিচ্ছেদ ভুলে সমুদ্র সৈকতে বিবাহিত পুরুষের প্রেমে মজলেন দেবলীনা! একান্তে দুজনে কাটাতে গেলেন ছুটি, জানেন কে সেই পুরুষ?

বিয়ে ভাঙার গুঞ্জন সংবাদ শিরোনামে ছিল গত বছর থেকে। সে গুঞ্জন এখনো থামেনি। অভিনেতা কত মুখোপাধ্যায় এবং অভিনেত্রী দেবলীনা দত্ত এর ব্রেকআপ নিয়ে জলঘোলা হয়েছিল বেশ অনেকটাই। এর মধ্যে আবার নাম এসেছিল অভিনেত্রী বিবৃতি চ্যাটার্জীর। এবার জুড়ল আরো একটি নাম।

এর কারণ দেবলীনার সাম্প্রতিক করা একটি পোস্ট। নায়িকা দুবাইয়ের সমুদ্রসৈকতে মাকে নিয়ে সময় কাটাচ্ছেন। তবে সেই ছবি ক্যামেরাবন্দি করেছেন কে? প্রশ্ন রেখেছে নেট দুনিয়া। আসলে শুধু নায়িকার মা নয়, সঙ্গে গিয়েছেন আরো একজন। নাম ঋষভ বসু। লুকিয়ে প্রেম করছেন দুজনে? জবাব দিলেন অভিনেত্রী নিজেই।

নায়িকা কি প্রশ্ন করা হলে সঙ্গে সঙ্গে সেই গুজব উড়িয়ে দিয়েছেন বলেছেন গুজবের আওতায় ওঁকে না ধরাই ভালো। ছোট ভাইয়ের মতো সম্পর্ক তাঁর সঙ্গে, এমনটাই জানিয়েছেন অভিনেত্রী। দু’জনের মুখের খুব মিলও রয়েছে। আর নায়িকার মাও খুব ভালোবাসেন ঋষভকে।

আসলে দেবলীনা নিজের জন্মদিনে নিজেকে উপহার দিয়েছেন দুবাই ট্রিপ। এটা নাকি তাঁর বহুদিনের স্বপ্ন ছিল। সেখান থেকেই নায়িকা ঋষভের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। দুজনেই স্নানের পোশাকে রয়েছেন। এরপরে গুঞ্জন ওঠে যে প্রেম করছেন দুজনে।

তবে নায়িকা যে প্রেমে পড়েননি একথাও ভুল নয়। তিনি নিজেই স্বীকার করেছেন এক বিবাহিত পুরুষের প্রেমে ডুবে যান তিনি। সেই ব্যক্তি হলেন স্কাই ডাইভার ম্যাক্স। কথা দিয়েছেন আগামী ডিসেম্বরে আবার যাবেন এবং তাঁর সঙ্গেই স্কাই ডাইভিং করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button