Connect with us

Tollywood

টলিপাড়ার নতুন গুঞ্জন!নতুন প্রেমে মজে দেবলীনা দত্ত, সৌম্য বন্দ্যোপাধ্যায়ের ‘সম্পর্ক’কে নিয়ে চলছে কানাঘুষো

Published

on

আট বছরের দাম্পত্যে ফাটল ধরেছে তথাগত চট্টোপাধ্যায় ও দেবলীনা দত্তের। বিনা প্রয়োজনে কথা হয়না তাদের মধ্যে। এরইমধ্যে তথাগত চট্টোপাধ্যায়ের সাথে টলিউডের আরেক নায়িকা বিবৃতি চট্টোপাধ্যায় নাম জড়ায়। তবে বিষয়টিকে পাত্তা দেননি তথাগত ও বিবৃতি। এরইমধ্যে টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে নতুন গুঞ্জন! টেলিপাড়ার পরিচিত মুখ সৌম্য বন্দ্যোপাধ্যায়ের সাথে নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন তথাগত-র প্রাক্তন দেবলীনা দত্ত।

পেশাগত অভিনেতা সৌম্য বন্দ্যোপাধ্যায় একসময় কলকাতার একটি নামী কফি শপের মালিক ছিলেন। তিনি এবং তাঁর প্রাক্তন স্ত্রী কফিশপটি খুলেছিলেন। বিবাহ বিচ্ছেদের পর কফি শপের মালিকানা ছেড়ে দেন তিনি।শহরে কানাঘুষো প্রায়শই কফিশপ সহ নানান জায়গায় একসাথে দেখা যায় দেবলীনা সৌম‍্যকে। তবে নেটমাধ্যমে তাঁদের একত্রে কোনো ছবি নেই।

বিয়ে ভাঙ্গায় এটিই তাঁকে নিয়ে গুজব রটানোর সেরা সময় বলে ঘটনা প্রসঙ্গে মন্তব্য করেছেন দেবলীনা দত্ত। তথাগতর সাথে বিচ্ছেদের পর নিজের মায়ের সাথে বেশি করে সময় কাটান বলে জানিয়েছেন অভিনেত্রী। একাধিক রেস্তোরাঁ বা কফিশপে বিভিন্ন সময় বিভিন্ন জনের সাথে গিয়েছেন তিনি। তার প্রশ্ন তাঁর বিচ্ছেদের বলে দুজন ভিন্ন লিঙ্গের মানুষকে একসঙ্গে কোথাও দেখা গেলেই কি ধরনের গল্প বানাতে হবে?

তিনি এবং সৌম‍্য দুজনেই এখনো পুরনো সম্পর্কের রেশ কাটিয়ে উঠতে পারেননি বলে জানান দেবলীনা দত্ত। তবে তথাগত এবং বিবৃতি চট্টোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে বিষয়টি একান্তই তাঁদের ব্যক্তিগত ব্যাপার বলে মন্তব্য করেছেন দেবলীনা। অন্য কারোর প্রেমে পড়েননি বলে সাফ জানিয়ে দেন দেবলীনা। লুকোনো প্রেমে একেবারেই বিশ্বাস নেই তাঁর। তাই যেদিন সত্যিই প্রেমে পড়বেন সেদিন সবাইকে বিষয়টি জানাবেন বলে মন্তব্য তথাগত-র প্রাক্তনের।

Trending