Tollywood

Debleena-Tathagata: তথাগত এখন পুরোনো চ্যাপ্টার! এবার নতুন সম্পর্ক দেবলীনার! নিজের জীবনে মুভ অন করতে চাইছেন অভিনেত্রী

বর্তমানে আমরা এমন অনেক তারকা জুটিদের সম্পর্ক ভেঙে যাওয়ার খবর শুনি আর তারপরে শুরু হয় কাদা ছোড়াছুড়ি। কিন্তু টলিউডের একটা সময়ের জনপ্রিয় তারকা জুটি সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও একে অপরকে দোষারোপ না করেই এগিয়ে যাওয়া যায় তা তারা শিখিয়েছেন। সেটা হল অভিনেতা তথাগত মুখার্জি ও অভিনেত্রী দেবলীনা দত্ত।

দীর্ঘ কয়েক বছরের সম্পর্ককে মিউচুয়ালি ইতি টেনেছেন চলতি বছরেই। তারপরে চোখের জল ফেলেছেন একাকীতে ডুবে গেছেন এই সব কিছুই কাটিয়ে উঠেছেন অভিনেত্রী দেবলীনা। কিন্তু এই সবকিছুর পরেও প্রাক্তন স্বামীর প্রতি একটুও ক্ষোভ রাখেনি তিনি। তিনি বারবার সাক্ষাৎকারে জানিয়েছেন পিছনে যে ৯ বছর তথাগত সঙ্গে কাটিয়েছেন তার সুন্দর স্মৃতিগুলো সারা জীবন মনে থাকবে তার।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের জীবন প্রসঙ্গে অকপটে কথা বলেছেন অভিনেত্রী। এদিন দেবলিনা প্রথমেই সেই সব মানুষদের উপর ক্ষোভ প্রকাশ করেন যারা তাদের সম্পর্ক ভেঙে যাওয়া নিয়ে তথাগতর দিকে আঙ্গুল তোলেন। তার কথায়, ‘তথাগতর সঙ্গে কাটানো ওই ন’বছর কোনও দিন ভুলব না। ও যদি আমার কাছে না থাকে তার মানেই ও ভিলেন! এটা ভুল। জীবন কি শুধু সাদা-কালো? ধূসর কিছু হয় না? অদ্ভুত!’

Tathagata-Debleena: 'বন্ধুত্বের একটা মানে হোক', প্রাক্তন স্ত্রী দেবলীনার  জন্মদিনে বললেন তথাগত - TV9 Bangla News
তিনি আরো বলেন, ‘কেউ সম্পর্ক থেকে সরে গেলেই ভিলেন হয়ে যায় না। এর পিছনে আরো নানা কারণ হয়। সেগুলোকে বিচার করেই সবকিছুকে দেখা উচিত’। এছাড়াও দেবলীনা বলেন, ‘এই সম্পর্কে আমাদের মধ্যে নেগেটিভ কিছু ছিল না। আর আমার ব্যক্তিগত জীবনের গন্ডির কোনো ঘটনা আমি কেনই বা বলবো’।

এছাড়াও এই সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘এটা আমার কাছে আশীর্বাদের মতো যে আমি তথাগতর সঙ্গে ৯ বছর পেয়েছি। অনেকে তার ভালোবাসার মানুষের সঙ্গে একসাথে থাকার সুযোগ পায়না। আমি সেটা পেয়েছি। এটা শুধু আমি না তথাগতও মানবে যে এই ফেলে আসা ৯ বছর শ্রেষ্ঠ। তাই এটা আমাদের দুজনের জন্যই আশীর্বাদস্বরূপ। তথাগত আমার জীবনের শ্রেষ্ঠ মানুষ। আর এটা বলার কারণ আছে’।

দেবলীনার প্রাক্তন স্বামীর সঙ্গে বিবৃতির অন্তরঙ্গ ছবিকে ঘিরে চাঞ্চল্য -  Amritobazar
এছাড়াও নিজের বর্তমান জীবন প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি এখন পুরোপুরি মানসিক দিক থেকে স্বাধীন একটা মানুষ। তবে আমার মনের জানলা দরজা সকব খোলা আছে। নতুন সম্পর্ক এলে আমি স্বাগত জানাবো’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button