ফের আরো একবার কলকাতার রসগোল্লা লাইভ! ডান্স বাংলা ডান্সের মঞ্চ মাতাতে আসছেন চিরযুবতী দেবশ্রী রায়

৯০ দশকে কলকাতার টলিউডে যেসব অভিনেত্রী একটানা টলিউডে কাজ করেছেন তাদের মধ্যে অন্যতম ছিলেন দেবশ্রী রায়। সেই সময়ে তার অভিনীত সিনেমা মানেই টিকিটের জন্য লম্বা লাইন , ডবল দামে টিকিট কেটে সিনেমা দেখার নিদর্শন আছে। ৯০ দশকে তার বিখ্যাত সিনেমা ‘রক্তে লেখা’। এই সিনেমার গান ‘কলকাতার রসগোল্লা’ আজও মানুষের মনে জনপ্রিয়।

কিন্তু তৃণমূলের বিধায়ক পদ ছাড়ার পরে দেবশ্রীর বিরুদ্ধে বিভিন্ন রকম আক্রমণ চলে নেট মাধ্যমে। বয়স নিয়ে কদর্য ভাষায় আক্রমন করে ‘বাসি রসগোল্লা’ বলেছেন কেউ কেউ। এই কটূক্তি নোংরামি নিয়ে সেই সময় সর্বভারতীয় সংবাদ মাধ্যমে দেবশ্রী জানান, কথায় না কাজেই উত্তর দেবেন সঠিক সময়ে। এবার কি সেই সময় উপস্থিত?

জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী এবার আসছেন জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ রিয়্যালিটি শো-তে আমন্ত্রিত অতিথি হয়ে। শোনা যাচ্ছে শুধুমাত্র অতিথি হিসেবে না, কলকাতার রসগোল্লা গানে কোমর দোলাবেন অভিনেত্রী, বুঝিয়ে দেবেন তার কারিশমা।

1625243281 deborshi 1

বৃহস্পতিবার রিয়্যালিটি শো-এর একটি ভিডিও ভাইরাল হয়, সেখানে দেখা যাচ্ছে অংশগ্রহণকারী প্রতিযোগী ছোট্ট ঋষিতা কলকাতার রসগোল্লা গানে পারফর্ম করবেন। অভিনেত্রীর প্রতি সম্মান জানাতেই নেওয়া হয়েছে এই অভিনব উদ্যোগ। ভিডিও দেখে একথা পরিষ্কার, ঋষিতার নাচের ছন্দে মজেছেন অভিনেত্রী দেবশ্রী। তিনিও নাচে অংশ নিয়েছেন। শুধুমাত্র দেবশ্রী নন , তাতে পাল্লা দিয়ে অংশ নিয়েছেন দেবলীনা কুমার, রিমঝিম মিত্র, সৌমিলি বিশ্বাস, ওম সাহানি। দুই সঞ্চালক অঙ্কুশ এবং বিক্রম থেকে জিৎ শুভশ্রী প্রত্যেকেই সামিল এই নাচের সাথে। উঠে দাঁড়িয়ে সম্মান জানান গোবিন্দ।

‘ডান্স বাংলা ডান্স’-এর সেটে এসে দেবশ্রীর চোখে মুখে আনন্দের ছাপ সুস্পষ্ট। আগের মতোই প্রাণবন্ত এবং হাসিখুশি রয়েছেন তিনি। তার উৎসাহ উদ্দীপনা সবকিছুই টেক্কা দেবে বর্তমান অভিনেত্রীদের।

জি বাংলার নতুন ধারাবাহিক ‘সর্বজয়া’-তে দেখা যাবে অভিনেত্রী দেবশ্রী রায় কে। ব্লু’জ এন্টারটেনমেন্টের প্রযোজিত এই ধারাবাহিকে অভিনেত্রীর বিপরীতে অভিনয় করছেন কুশল চক্রবর্তী। খুব শীঘ্রই শুরু হবে এই ধারাবাহিকের সম্প্রচার। এই ধারাবাহিকের মূল থিম হল নাচ। দেবশ্রী নাচতে খুব ভালবাসেন। তাই নাচের মঞ্চে এসেই সার্থকতা খুঁজে পেলেন জনপ্রিয় এই অভিনেত্রী।

 

Back to top button