Connect with us

Tollywood

বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন দেবলীনা তথাগত? শোরগোল টলিপাড়ায়

Published

on

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা দত্ত। দীর্ঘদিন ধরেই টলিপাড়ায় অভিনয় করছেন তিনি।স্বামী তথাগত টলিপাড়ায় জনপ্রিয় মুখ। অভিনয় পরে পরিচালক হিসেবেও জনপ্রিয় তিনি।

সম্প্রতি এই জুটিকে ঘিরে নতুন গুঞ্জন শুরু হয়েছে। শোনা যাচ্ছে টলিপাড়ায় জনপ্রিয় এই জুটির বিচ্ছেদ আসন্ন। এই ব্যাপারে অভিনেত্রী সংবাদমাধ্যমে জানান “এ বিষয় নিয়ে কোনও মন্তব্য করতে চাই না। ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে চাই।”

পরিচালক তথা অভিনেতা তথাগত এই বিষয়ে মুখ খুলতে নারাজ। তিনি জানান“এখনই এ বিষয়ে কিছু বলতে চাই না। একটি বিয়ের সঙ্গে অনেকগুলি সম্পর্ক জড়িয়ে থাকে। কিছু বলার থাকলে ভবিষ্যতে অবশ্যই বলব।” তাদের আট বছরের সম্পর্ক কি সত্যিই প্রশ্নের মুখে।তাদের চারটি পোষ্য রয়েছে, নিজেরা দেখা শোনা করেন।

কিছুদিন আগেই টলিউডের অন্যতম জনপ্রিয় সঙ্গীত পরিচালক অনুপম রায় সাথে পিয়া চক্রবর্তী বিবাহ বিচ্ছেদ ঘটেছে। তাদের বিচ্ছেদ প্রসঙ্গে সংবাদমাধ্যমে জানান আমরা খুবই ভাল বন্ধু ছিলাম ও তাই-ই থাকবো। একে অন্যের খেয়ালও রাখব।” সেই রেশ কাটতে না কাটতেই ফের বিচ্ছেদের আবহাওয়া টলিউড জুড়ে। ঘনিষ্ট সূত্রের খবর অভিনেত্রী-মডেল বিবৃতি চট্টোপাধ্যায়ের সঙ্গে তথাগতর ঘনিষ্ঠতার কারণেই নাকি দেবলীনার সঙ্গে তাঁর এই দূরত্ব। যদিও এর আগে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে এ প্রসঙ্গে তথাগত জানিয়েছিলেন, বিবৃতির সঙ্গে সম্পর্কে জড়ালে তা সবার আগে জানবেন দেবলীনা ।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending