Tollywood

Dance Dance: প্রথাগত নৃত্যশিল্পী নন কেউই তবুও ডান্স ডান্সে শিক্ষাগুরুর আসনে খুকুমণি, গুনগুন, গঙ্গারাম! ‘এরা তো নাচতেই পারে না’, ডান্স ডান্স জুনিয়রের প্রোমো আসতেই শুরু হলো কটাক্ষ

স্টার জলসার অন্যতম হিট এবং বহুল চর্চিত রিয়ালিটি নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান হল ডান্স ডান্স জুনিয়ার। এবার সিজন ৩ আসতে চলেছে। বহুদিন ধরে এর জন্য অপেক্ষায় রত ছিল অনুরাগীরা। অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে জানা গেল কারা নতুন বিচারক ও মেন্টর হতে চলেছে।

সম্প্রতি সামনে এসেছে অনুষ্ঠানের একটি নতুন ঝলক বা প্রমো। বিচারকের আসনে প্রথমবার আসতে চলেছেন দেব এবং রুক্মিণী মৈত্র। পাশাপাশি থাকবেন মনামী ঘোষ। এছাড়াও এই ভিডিওতে দেখা গিয়েছে গুনগুন ওরফে তৃণা সাহা, খুকুমণি ওরফে দীপান্বিতা রক্ষিত এবং গঙ্গারাম ধারাবাহিকের মূল অভিনেতা কে।

এই নিয়ে একদল যথেষ্ট উচ্ছ্বসিত। আবার একদল রীতিমত কটাক্ষ করা শুরু করে দিয়েছে। তাদের বক্তব্য যেসব জনপ্রিয় মুখ আনা হচ্ছে তাদের মধ্যে বেশিরভাগ নিজেরাই ভালো করে নাচ করতে পারে না।

অনুরাগীদের বক্তব্য যারা নিজেরাই নাচ করতে পারেনা তারা অন্যদের নাচ শেখাবে কিংবা তাদের নাচ বিচার করবে কী করে? এ নিয়ে আপত্তি জানিয়েছে বেশিরভাগ দর্শক। অন্যদিকে অভিনেত্রী রুক্মিণী মৈত্রর বিচারক পদে সুযোগ পাওয়া নিয়ে অনেকে বলছে দেবের প্রেমিকা হিসেবে এই সুযোগ করে দেওয়া হয়েছে নায়িকাকে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

প্রমোতে বলা হয়েছে প্রতিযোগিতার নাচের কঠিন বিচার করবে সুপারস্টার দেব নিজেই। সাথে দেখা যাবে ডান্স কুইন মনামী ঘোষকে এবং ডান্সিং দিভা রুক্মিণীকে। প্রমো ভিডিও থেকে ধারণা করা হচ্ছে মেন্টার হতে চলেছে তৃণা সাহা, দীপান্বিতা রক্ষিত এবং গঙ্গারাম ধারাবাহিকের মূল অভিনেতা অভিষেক বোস। অন্যদিকে বিচারক পদে বসতে চলেছেন মনামী ঘোষ, দেব এবং রুক্মিণী মৈত্র।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button