Tollywood

দাদাগিরিতে দাদার সামনে বন্দুক সহ চলে এলেন ৪০ কেজি সোনা ডাকাতির এক আসামী!এবার কী করবে দাদা?

জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো দাদাগিরি। সৌরভ গাঙ্গুলীর তুখোড় সঞ্চালনাতে এইসব এমনিতেই মনোগ্রাহী হয়ে উঠেছে।যেভাবে ক্ষুরধার বুদ্ধি দিয়ে প্রতিযোগীরা একের পর এক প্রশ্নের উত্তর দেন তা দেখে দর্শকরা মুগ্ধ হয়ে থাকেন।

তবে এবার দাদাগিরি পুরনো একটি এপিসোড সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। যা দেখি আবার পুরনো কথা মনে পড়ে গেল দর্শকদের। দাদাগিরির পুরনো একটা সিজনে এসেছিলেন একজন কুখ্যাত ডাকাত। তার জীবনের গল্প শুনিয়ে তিনি ইমপ্রেস করে দিয়েছিলেন দাদাকে। আসুন সেই ভিডিওর ব্যাপারে একটু কথা বলা যাক।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি যে ভাইরাল ভিডিওটি দেখা যাচ্ছে তা দেখা গেল দাদাগিরিতে এসেছেন গোকুল নস্কর। তিনি একজন ডাকাত ছিলেন এটা জানতে পেরেই দাদার চোখ গোল গোল হয়ে যায়। অন্যদিকে নিজের জীবনের এক কুখ্যাত ডাকাতের গল্প শোনালেন গোকুল।

তিনি জানালেন যে হুগলী জেলাতে তিনি সবচেয়ে বেশি ডাকাতি করেছেন। সে বহুকাল আগের কথা। এক স্বর্ণ ব্যবসায়ীর বাড়ি থেকে তিনি 40 কেজি সোনা লুট করেছিলেন।তারপর পুলিশের সঙ্গে 30 থেকে 40 রাউন্ড ফায়ারিং হয়েছিল। তারপর সেই সোনার ভাগবাঁটোয়ারা হয় সঙ্গী-সাথীদের মধ্যে। তারপরে সোনা নিয়ে তিনি চলে যান বড় বাজারে বিক্রি করতে। সেখানে মাড়োয়ারি ব্যবসায়ী তার সেটিং করাই ছিল। তার এই ডাকাতির বর্ণনা শুনে তো সেটে সকলের মুখ হাঁ।

দাদা ও বেশ অবাক হয়েছিলেন তিনি বর্ণনা শুনে এবং তিনি জিজ্ঞাসা করেন যে হঠাৎ ডাকাতিকেই পেশা হিসেবে নিলেন কেন? তখন তিনি জানান যে দারিদ্র্যই এর একমাত্র কারণ। এই ভিডিওটি এখন তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যা দেখে মানুষের পুরনো এপিসোড এর কথা মনে পড়ে যাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button