Tollywood

Shatarup Marriage: সাতপাকে ঘুরলেন সিপিআইএমের তরুণ নেতা শতরূপ ঘোষ! ভাঙলো বঙ্গ ললনাদের হৃদয়! পাত্রী টলিউডের চেনা মুখ

সিপিএম যুবনেতা শতরূপ ঘোষ। বরাবর নিজের চাচা ছোলা বক্তব্যের মাধ্যমে বিরোধীপক্ষকে কাঁপিয়ে দিয়েছেন। এবার এই কাঁপুনি ধরা শীতে গাঁটছড়া বেঁধেছেন তিনি নিজেও।

মেরুন পাঞ্জাবি এবং বেনারসিতে বেশ মানিয়েছিল দুটিতে জুটিতে। রবিবার শহরে হয়ে গেল দুজনের বিয়ে। টলিউডের পরিচিত মুখ এবং তাদের দীর্ঘদিনের বান্ধবী পহেলি সাহা। তবে মেয়েটি গ্ল্যামার দুনিয়ার সঙ্গে যুক্ত হলেও শতরূপ পহেলির প্রেম কিন্তু রাজনীতির ময়দানেই।

 সিপিএম যুবনেতা শতরূপ ঘোষের বিয়ে। প্রেমিকা পহেলি সাহার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন কমরেড। মেরুন পাঞ্জাবি এবং বেনারসিতে বেশ মানিয়েছিল দুটিতে জুটিতে। (ছবি: ফেসবুক)
একসঙ্গে রাজনীতির মিছিলে চলা থেকে জীবনের পথ চলা… সাত জন্মের মতো সম্পর্কে আবদ্ধ হলেন পহেলি এবং শতরূপ। দুজনের বিয়ের আসর থেকে ছবি ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। বিয়ের আসরে বসেছিল চাঁদের হাট। রাজনীতির মঞ্চ তো ছিলই তার পাশাপাশি টলিউডের বেশ কিছু জনপ্রিয় ব্যক্তিত্বরাও হাজির ছিলেন এই অনুষ্ঠানে।

কোনও ধর্মীয় আচার অনুষ্ঠান নয়, কেবল সইসাবুদ করেই বিয়ে সম্পন্ন হলো। স্নেহের শতরূপের বিয়েতে উপস্থিত ছিলেন সিপিএম নেতা কান্তি গাঙ্গুলী। জড়িয়ে ধরে আশীর্বাদও করলেন। শতরূপ-পহেলি দুজনেরই বন্ধু অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। বাবা শ্যামল চক্রবর্তীর সূত্রে রাজনৈতিক জীবনে পা দেওয়া ঊষসীর। সেই সূত্রে শতরূপের সঙ্গে আলাপ তার। সেই ‘জুন আন্টি’ বিয়েবাড়িতে গুলাব গ্যাং-এর সঙ্গে ছবি তোলার পাশাপাশি ছবি তুললেন বর বউ দুজনের সঙ্গেই জড়িয়ে ধরে।
 'ঝড়ের আগে কান্তি আসে'... তবে এখানেও দেরি নয়। স্নেহের শতরূপের বিয়েতেও উপস্থিত ছিলেন সিপিএম নেতা কান্তি গাঙ্গুলী। (ছবি: ফেসবুক)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button