Connect with us

Tollywood

প্রতিবাদী শ্রীলেখা! তার জন্যই আজ পুলিশের জালে অশোকনগরের নৃশংস গরু ধর্ষক!

Published

on

টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বহুবার নানা বিতর্কে তার নাম জড়িয়েছে। অবশ্য তিনি সেগুলির পরোয়া করেন না। কারণ তিনি নিজের মতো করে বাঁচতে ভালবাসেন। সম্প্রতি গরু ধর্ষণ নিয়ে প্রতিবাদ জানালেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রী শ্রীলেখা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেন। যদিও সেটি সংগৃহীত ছিল। ভিডিওর সাথে গুরুতর অভিযোগ করেন তিনি। বলেন, অশোক নগরে দীর্ঘদিন ধরে গরুদের ধর্ষণ করছেন একজন ব্যক্তি।

ওইদিন ফেসবুকে এবিষয়ে স্পষ্টভাবে অভিনেত্রী লেখেন, কেউ গরুকে সম্মান করুক মা বলে, বা কেউ খাদ্য হিসেবে গরুকে গ্রহণ করুন সেটা তাদের ব্যক্তিগত সিদ্ধান্ত। তবে এভাবে অবলা প্রাণীর ওপর নৃশংস ভাবে অত্যাচার করা হলে সেটা ক্ষমার অযোগ্য হয়ে দাঁড়ায়।
মানুষ হোক বা পশু কারও ওপরেই অত্যাচার করা হলে সেক্ষেত্রে গুরুতর শাস্তি হওয়া প্রয়োজন।

অশোকনগরের এই নির্মম কাণ্ড নিয়ে তিনি প্রশাসনকে বলেন, সেলিব্রিটিরাই যদি কোনও ভিডিও পোস্ট করে তবেই কি পদক্ষেপ নেবে প্রশাসন?

ঘটনাটির সাথে অশোকনগরে বসবাসকারী অখিল চৌধুরি যুক্ত। জানা গেছে, সেখানকার ওএনজিসি -এর সিকিউরিটি গার্ড অখিল দীর্ঘদিন ধরেই শুধু গরু নয় অন্যান্য গবাদি পশুর ওপরেও ধর্ষণ চালিয়েছেন। একারণে তার বিরুদ্ধে অভিযোগও করা হয়। ছিলেন।অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় প্রশাসনের কাছে করা অভিযোগের ফলে ধর্ষক অখিল চৌধুরিকে গ্রেফতার করে অশোকনগর থানার পুলিশ। অভিনেত্রীর এই কাজের জন্য তার অনুগামীরা তার প্রশংসা করেন।

Trending