Sreelekha Mitra: ডিভোর্সী হয়েও সিঁথিতে ভর্তি সিঁদুর এবং আলতা রাঙা পা দেখে নেটিজেনদের প্রশ্ন, তবে কি দ্বিতীয় বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র? কড়া জবাব দিলেন নায়িকা

বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রীলেখা মিত্র। তবে কিছুদিন আগে অভিনয়ের পাশাপাশি পরিচালনাও করেছেন তিনি। সম্প্রতি তার পরিচালিত স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘এবং ছাদ’ নন্দনে প্রদর্শিত হয়েছে। অভিনেত্রী টিভির পর্দার সাথে সাথে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। নিজের দৈনন্দিন জীবনের একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন তার অনুরাগীদের সাথে।

May be an image of 1 person
শ্রীলেখা সবসময়ই টলিউডের একজন সাহসী অভিনেত্রী হিসেবে পরিচিত। কখনো কখনো সোশ্যাল মিডিয়ায় নিজের সাহসী ফটো শুটের ছবি দেন আবার কখনো সাম্প্রতিক কালের রাজনৈতিক অবস্থার জন্য নিজের ক্ষোভ উগরে দেন। আর তার ফলে বারবার সমালোচনার শিকার হতে হয় তাকে। তবে এবার হঠাৎ করে এই তার সোশ্যাল মিডিয়াতে দেখা গেল যে তিনি সিদুরে সিঁথি রাঙিয়েছেন এবং তার সাথে পায়ে সুন্দর করে আলতা পড়েছেন। তাই দেখে নেটিজেনরা বলছে শ্রীলেখা কি তবে দ্বিতীয় বিয়ে করলেন?

প্রসঙ্গত ২০০৩ সালের শিলাদিত্য স্যানালের সাথে বিয়ে হয় তার। কিন্তু বেশ কয়েক বছর হয়ে গেছে তার স্বামীর সঙ্গে বিচ্ছেদ। তাদের দুজনের একটি কন্যা সন্তান রয়েছে। তবে স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পরেও তিনি এখনো প্রাক্তন স্বামীর সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক রেখে দিয়েছেন। কিন্তু অভিনেত্রী এমন ছবি দেখে জল্পনা উঠে এসেছে।

তবে আসল ঘটনা কিছুটা অন্য। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি সাদা টি-শার্ট পরা ছবি পোস্ট করেছেন তিনি সেখানেই জল জল করছে তার সিঁথির সিঁদুর এবং পায়ের আলতা। আর তাই দেখেই তাহলে কার জন্য এই সিঁথির সিঁদুর। আর এই নিয়েই উঠেছে জল্পনা। তবে তার অবসান অভিনেত্রী নিজেই ঘটিয়েছেন। ছবির সঙ্গে তিনি লিখেছেন, ‘ছবি দেখে ভাববেন না আবার দ্বিতীয় বিয়ে করলাম’।

অভিনেত্রী আরও লিখেছেন, ‘চ্যানেলে দেখানোর মতো বড় জাঁকজমকওয়ালা পুজো হয় না আমার বাড়িতে। আমার লক্ষ্মীমন্ত মা করতেন পুজো, সেই ধারাকে সম্মান জানিয়ে নিজের মতোন ছোট্ট পুজো করি বাড়িতে। আমার মা ছিলেন আমার লক্ষ্মী, তবে একটা শ্যুট করেছি যেটা আজ প্রকাশ্যে আসবে, জানাব কোথায় আর কখন’।

Back to top button