Tollywood

ভালো নেই তরুণ মজুমদার! তড়িঘড়ি হাসপাতালে ছুটে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

জনপ্রিয় টলিউড পরিচালক তরুণ মজুমদার গুরুতর অসুস্থ। কয়েকদিন আগে ৯২ বছর বয়সী তরুণ মজুমদার হাসপাতালে ভর্তি হয়েছিলেন যকৃতের সমস্যার কারণে। এবার অসুস্থ পরিচালককে হাসপাতালে দেখতে গেলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বাংলা সিনেমার প্রবাদপ্রতিম পরিচালক হিসেবে বিশেষ খ্যাতি রয়েছে তরুণ মজুমদারের। ‘বালিকা বধূ’, ‘শ্রীমান পৃথ্বীরাজ’, ‘দাদার কীর্তি’, ‘ভালবাসা ভালবাসা’, ‘আলো’ তাঁর পরিচালিত বিশেষ জনপ্রিয়তা সিনেমাগুলোর মধ্যে অন্যতম। ‘১৯৬২’-তে ‘কাচের স্বর্গ’ ছবির জন্য জাতীয় পুরস্কার লাভ করেছেন এই পরিচালক। ১৯৯০ সালে ভারত সরকার তাঁকে পদ্মশ্রী সম্মানে সম্মানিত করেছিল।

তাপস পাল, মহুয়া রায়চৌধুরী, অয়ন বন্দ্যোপাধ্যায়, মৌসুমী চট্টোপাধ্যায়ের মতো তাবড় অভিনেতাদের পর্দায় তুলে ধরেছিলেন এই পরিচালক। স্ত্রী সন্ধ্যা রায়ের সঙ্গেও ২০টি ছবি বানিয়েছেন তরুণ মজুমদার।

তরুণ মজুমদারের আরো একটি পরিচয় রয়েছে। তিনি রাজনৈতিকগত দিক দিয়ে বরাবর মমতা বিরোধী মুখ হিসেবে পরিচিতি পেয়েছেন। তবে পরিচালকের এই খারাপ সময়ে সমস্ত বিভাজন দূরে সরিয়ে রেখে এক প্রকার তাঁর খোঁজখবর নিতে গেলেন মমতা। এটা একটা সৌজন্যের নজির বলে মনে করছে রাজনৈতিক মহল। তবে শুধু তিনি নন, পরিচালককে দেখতে হাসপাতালে যান রাজনীতিবিদ কান্তি গঙ্গোপাধ্যায়, বিমান বসুরাও।

মঙ্গলবার আচমকাই অসুস্থবোধ করেন তরুণ মজুমদার। তারপরই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে SSKM হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তরুণ মজুমদার। বিগত ২২ বছর ধরে বৃক্কের সমস্যায় ভুগছেন পরিচালক তরুণ মজুমদার। এছাড়াও ফুসফুসের সমস্যা রয়েছে বলে জানা গেছে। রয়েছে ডায়াবেটিস এবং শ্বাসকষ্টের সমস্যা। তাই পরিচালকের করোনাও পরীক্ষা করা হয়েছে। বর্তমানে অবস্থা কিছুটা স্থিতিশীল বলে জানা গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button