Tollywood

Ritabhari Chakraborty: এ যেন নিজের সিনেমার দৃশ্য নিজের জীবনে ফুটে উঠলো অভিনেত্রী ঋতাভরীর! দিদির বিয়ের ছবি শেয়ার করে নস্টালজিক নায়িকা

বাংলা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ঋতাভরী চক্রবর্তী। সম্প্রতি তার দিদি চিত্রাঙ্গদা শতরূপার বিয়ে হল সেই ছবি শেয়ার করে নিলেন অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায়। গত ২৪ তারিখ সকাল থেকেই সেজে উঠেছিল বর্ধমানের রাজবাড়ী। সকালে গায়ে হলুদ হল একেবারে নিয়ম মেনে। তারপরেই নববধু রূপে সেজে উঠলেন চিত্রাঙ্গদা। লাল বেনারসি গায়ে সোনার গয়না অপরূপ সুন্দর লাগবে এমনটাই ভাবে প্রতিটি মেয়ে এই দিনে। আর ঠিক তেমনটা লাগছিল অভিনেত্রী চিত্রাঙ্গদাকে।

সম্বিত চট্টোপাধ্যায়ের সঙ্গে দিন সাত পাকে বাঁধা পড়লেন চিত্রাঙ্গদা শতরূপা। আর তার বিয়েতে উপস্থিত ছিলেন বোন ঋতাভরী চক্রবর্তী। তাদের বিয়ে যে মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিকের হাতে হবে সে কথা আগেই প্রকাশ্যে এসেছিল। আর সেই মতোই এদিন বিয়ে হল মহিলা পুরোহিতের হাতে। বিয়েতে কন্যা দান হয়নি, বর বধু সিদুর পরিয়ে দিলেন একে অপরকে। সেই দৃশ্যের মিল যেন ঋতাভরী নিজের ছবির দৃশ্যের সঙ্গে পেয়ে গেলেন।

No photo description available.
প্রসঙ্গত এমনই কিছু গল্প নিয়ে এসেছিল ঋতাভরী অভিনীত ছবি ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’। পবিত্র মুখোপাধ্যায় পরিচালিত উইন্ডোজের প্রযোজিত এই ছবিতে মহিলা পুরোহিতের গল্প তুলে ধরা হয়েছিল আর সেখানে এক মহিলা পুরোহিতের চরিত্রে অভিনয় করেছিলেন ঋতাভরী। দিদির বিয়ের সিঁদুর প্রাণীর ছবি শেয়ার করে সেই কথাই মনে পড়ে গেল অভিনেত্রীর। তাই দিদির বিয়ের সিঁদুর দানের ছবির সঙ্গে তিনি শেয়ার করলেন নিজের পর্দার চরিত্রের ছবি।

সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ঋাতভরী লিখেছেন, ‘অসাম্যটুকু মুছে শুধু সাম্যটুকু গড়তে চেয়েছি নিজেদের ছবি দিয়ে। নিজেদের জীবনে। আমার দিদির বিয়ে। ২০২২ সালের সবচেয়ে প্রিয় মুহূর্ত।’ ছবিতে দেখা যাচ্ছে, সম্বিতকে সিঁদুর পরিয়ে দিচ্ছেন চিত্রাঙ্গদা আর দিদির কাঁধে হাত রেখে বসে রয়েছেন ঋতাভরী।


প্রসঙ্গত তাদের বিয়ে হওয়ার কথা ছিল ২০২১ সালে কিন্তু করোনার জন্য সেই বিয়ে পিছিয়ে যায়। সম্বিত পেশায় একজন সংগীত শিল্পী এবং চিত্রাঙ্গদা একজন অভিনেত্রী। সম্বিত চট্টোপাধ্যায় বিশিষ্ট তবলা বাদক পন্ডিত শুভেন চট্টোপাধ্যায়ের ছেলে। এই বিয়ের বাসরে উপস্থিত ছিলেন বিনোদন এবং সংগীত জগতের অনেক তারকারা তাদের মধ্যে অন্যতম ছিলেন রুপম ইসলাম, শ্রীকান্ত আচার্য, ইন্দ্রনীল সেন, শুভমিতা বন্দ্যোপাধ্যায়, পার্নো মিত্র, অরিত্র মুখোপাধ্যায় প্রমুখরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button