Tollywood

রঙের উৎসব কীভাবে যাপন করবে ইউভান-আদি-মেরাখ? ফাঁস করলেন সেলেব মা-বাবারা

আজ আমাদের ন্যাড়া পোড়া কাল আমাদের দোল। সেই দিন এসে গেছে। আজ রঙের উৎসব। আর এই উৎসবে ছোট থেকে বুড়ো সকলেই শামিল হয়। সাধারণ মানুষ থেকে তারকা কেউই বাদ পড়েন না উদযাপন করতে। আর তারকাদের বাড়ির খুদে সদস্যরাও শামিল হয় এতে। এবার রাজ-শুভশ্রী চক্রবর্তীর ছেলে ইউভান, অগ্নিদেব-সুদীপা চট্টোপাধ্যায়ের ছেলে আদিদেব, পায়েল দে-দ্বৈপায়ন দাসের ছেলে মেরাখ রঙের এই উৎসবে মাতবে। কী কী প্লানিং রয়েছে তাদের বাবা-মাদের?

এ বিষয়ে এই তারকাদের সঙ্গে যোগাযোগ করে এক বিশেষ সংবাদ মাধ্যম। রাজ-শুভশ্রীর ছেলে ইউভান এখনো খুবই ছোট। তার উপরে সবে ন্যাড়ামাথা হয়েছে সে। তাই এ বছর রঙের থেকে দূরেই থাকবে সে, জানান পরিচালক রাজ চক্রবর্তী। রঙের উৎসবে ভেষজ লাল আবিরের টিকাও থাকবে না কপালে? উত্তরে রাজ বলেন সেটা মা শুভশ্রী দিলেও হয়তো দিতে পারেন। তিনি নন। এ দিকে সুদীপার ছেলে আদিদেবের উদযাপন শুরু বৃহস্পতিবার। স্কুলে এবার প্রথম আবির খেলবে সে। স্কুলে গিয়েছিল ধবধবে সাদা পোশাকে। শিক্ষিকাদের থেকে উপহার পেয়েছে প্লাস্টিকের রঙিন মগ, পিচকিরি। সেই ছুঁড়েই ফুল-দোল খেলল সে এবার, জানালেন সুদীপা।

ছেলে মেরাখের দোল খেলার আনন্দে আপ্লুত অভিনেত্রী পায়েল দে। আবাসনে প্রতি বছর বাচ্চারা দোল খেলে। এ বছর মেরাখ থাকবে তাদের সঙ্গেই। আবার অনলাইনে সাদা পাজামা-পাঞ্জাবি আনিয়েছেন মেরাখের মা, জানালেন পায়েল নিজেই। প্রথম বছর কোলে চেপে প্রভাত ফেরিতে অংশ নিয়েছিল। আর এটা তার তৃতীয় দোল। তাই একটু একটু হলেও বুঝতে শিখেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button