Tollywood

প্রেমিকই খুন করেছে পল্লবীকে! সঙ্গী এক তরুণী, অভিযোগ দায়ের অভিনেত্রীর বাবার

অন্য এক তরুণী সঙ্গে সম্পর্কের জেরে কি প্রেমিকা পল্লবী দি কে হত্যা করলেন সহ’বাসের সঙ্গী সাগ্নিক চক্রবর্তী? এই মর্মে থানায় অভিযোগ জানালেন পল্লবীর বাবা। তিনি লিখিত জানিয়েছেন যে এই খুনের নেপথ্যে অভিনেত্রীর লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করাই ছিল লক্ষ্য।

সোমবার অর্থাৎ পল্লবী মৃত্যুর পরের দিন বিকেলে গল্প থানায় অভিযোগ জানান বাবা নীলু দে। সঙ্গে ছিলেন মা সঙ্গীতা দে তাঁদের এবং পারিবারিক আইনজীবী বিপ্লব গোস্বামী। সাগ্নিক নয় একাধিক ব্যক্তির বিরুদ্ধে পল্লবীতে খুন করার অভিযোগ জানিয়েছেন তাঁরা।

পল্লবী বাবা অভিযোগ জানিয়েছেন যে মেয়ের থেকে একাধিকবার টাকা নিয়েছে সাগ্নিক। সেই সব লেনদেনের তথ্য পাওয়া গিয়েছে। কখনো পল্লবীর অ্যাকাউন্ট থেকে আবার কখনো পল্লবীর মায়ের অ্যাকাউন্ট থেকে টাকা পাঠানো হয়েছে সাগ্নিককে। আবার অভিনেত্রীকে ভুল বুঝিয়ে ১৫ লক্ষ টাকার ফিক্সড ডিপোজিট করিয়েছেন প্রেমিক। রাজারহাটের একটি ফ্ল্যাট নিজের নামে করে নিয়েছেন সাগ্নিক।

তবে এছাড়াও আরেকটি গুরুতর অভিযোগ করেছেন পল্লবীর বাবা। তিনি অভিযোগ করেছেন যে সাগ্নিকের একটি মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল। সম্প্রতি এ কথা জানতে পেরেছিলেন পল্লবী এবং তারপর থেকে অশান্তি চলছিল।

অভিযোগ স্পষ্ট বলা হয়েছে পল্লবী মৃত্যুর জন্য শুধু তাঁর প্রেমিক নন ওই বান্ধবীও দায়ী। এমনকি এই কারণে দুজনের মধ্যে অশান্তির জেরে বহুবার পল্লবীর গায়ে হাত তুলেছেন তাঁর প্রেমিক। সেইসব আঘাতের চিহ্ন দেখতে পেয়েছেন বলে পল্লবীর বাবাকে জানিয়েছেন পল্লবীর সহকর্মীরাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button