Tollywood

Yash Dasgupta: “বোঝে না সে বোঝে না”র পর কেটে গেছে ৯ বছর, অবশেষে সিরিয়ালে ফিরছেন “অরণ্য” যশ দাশগুপ্ত! সঙ্গে কি “পাখি” মধুমিতা সরকার?

বাংলা বিনোদন জগতের জনপ্রিয় এক মুখ যশ দাশগুপ্ত। যাত্রা শুরু ছোট পর্দা থেকে। তারপর আর পিছন ফিরে তাকাতে হয়নি। বড় পর্দায় একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে গেছেন বাঙালি দর্শকদের। তবু স্টার জলসার ‘বোঝে না সে বোঝে না’-র নায়ক অরণ্য সিংহ রায়কে ভুলতে পারেনি তার ভক্তরা।

Actors Madhumita Sarkar and Yash Dasgupta recreate the 'Bojhena Se Bojhena'  moment; see pic - Times of India
অরণ্য-পাখির সেই জুটি আজও একই রকম ভাবে দর্শকদের মনে তাজা স্মৃতি হিসেবে রয়ে গেছে। যদিও তারপরে আর ছোট পর্দায় দেখা যায়নি এই অভিনেতাকে। কারণ এর পরেই তিনি চলে গেলেন টলিউডে। সেখানে সিনেমার অভিনয় করতে এতটাই ব্যস্ত হয়ে পড়লেন যে ছোট পর্দায় আর ফেরার সুযোগ হয়নি তার।

Yash-Madhumita: অন্তরঙ্গ 'যশমিতা'! প্রকাশ্যে 'O Mon Re'-র ঝলক - Tollywood  bengali cinema - Aaj Tak Bangla
কিন্তু অরণ্য-পাখি অর্থাৎ যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকারের জুটিকে ফিরিয়ে আনার দাবি বহুবার তুলেছে দর্শকরা। তবে এবার দর্শকদের জন্য এক সুখবর রয়েছে। যদিও পাখির সঙ্গে নয় তবে আবার বহু বছর পর ছোটপর্দায় ফিরে আসছেন এই অভিনেতা।

Yash-Madhumita: অন্তরঙ্গ 'যশমিতা'! প্রকাশ্যে 'O Mon Re'-র ঝলক - Tollywood  bengali cinema - Aaj Tak Bangla
অরণ্য সিংহ রায় নয়, একেবারে নতুন চরিত্রে কামব্যাক করতে চলেছেন যশ। জানা গেছে যে যশ ফিরছেন কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘সোহাগ চাঁদ’-এ। তার সাথেই দেখা যাবে টেলি অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারকেও।

Yash Dasgupta, Priyanka Sarkar paired for the first time in Sujit Mondal's  next
তাহলে কি দুজনেই আবার নতুন চরিত্রে ফিরতে চলেছেন? না, আসলে এই দুজনের উপস্থিতি একেবারে ক্ষণস্থায়ী। কারণ তাদের আসন্ন সিনেমার প্রচারের জন্য এই সিরিয়ালে আসতে চলেছেন দুজনে। ফলে দুজনকে খুবই কম সময়ের জন্য দেখানো হবে।
22.5k Likes, 75 Comments - Priyanka Sarkar (@priyankasarkarz) on Instagram:  “#Repost @surinderfilmsofficial • • • • • Love give… | Couple photos,  Actresses, Fashion

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button