Tollywood

Rupa Ganguly: অনেক হয়েছে রাজনীতি, তৃণমূলের বিরুদ্ধে আর তুলবেন না স্লোগান! আবার সিরিয়ালে ফিরছেন বিজেপি নেত্রী ও মহাভারতের “দ্রৌপদী”! ৫ বছর পর করছেন কামব্যাক করবেন রুপা গাঙ্গুলী

রুপা গাঙ্গুলী মানেই কি শুধুমাত্র গেরুয়া শিবিরের দাপুটে নেত্রী? না, তার আগে থেকেই দর্শকরা তাকে মনে রেখেছে মহাভারতের দ্রৌপদী হিসেবে। এখনো এই অভিনেত্রীর নাম উঠলে দর্শকরা তাকে বেশি চেনে দ্রৌপদীর রূপে। বিআর চোপড়ার ‘মহাভারত’-এর দ্রৌপদী চরিত্রটি হয়তো সিরিয়ালের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

Mahabharat star Roopa Ganguly: We lived our characters for 2 years - India  Today
আজ থেকে প্রায় পাঁচ দশক আগে ১৯৮৮-এর ২রা অক্টোবর বিআর চোপড়া ও তাঁর ছেলে রবি চোপড়ার যৌথ পরিচালনায় শুরু হয়েছিল ‘মহাভারত’। সেটাই টেলিভিশনের দুনিয়ায় প্রথম মহাভারত। তাই তার আধিপত্য এবং তার মাহাত্ম্য একেবারে আলাদা।

দূরদর্শনের ‘গণদেবতা’ ধারাবাহিক দিয়েই হিন্দি সিরিয়ালের জগতে এসেছিলেন এই দাপুটে বিজেপি নেত্রী রুপা গাঙ্গুলী। এরপরেই সুযোগ এলো মহাভারতের দ্রৌপদীর ভূমিকায়। একের পর এক দাপিয়ে অভিনয় করেছেন ‘পদ্মা নদীর মাঝি’, ‘যুগান্ত’ এবং ‘অন্তরমহল’-সহ একাধিক ছবিতে। বড় পর্দা এবং ছোট পর্দা দুই ক্ষেত্রেই একই দাপটের সঙ্গে অভিনয় করে গেছেন তিনি।

New Trinamool Acquisition Shocks With Remarks On BJP's Roopa Ganguly
তবে বর্তমানে রাজনীতির সঙ্গে এতটা জড়িয়ে পড়েছিলেন যে বিগত পাঁচ বছর অভিনয় জগত থেকে একেবারে সরে গিয়েছিলেন তিনি। সক্রিয়ভাবে বিজেপির সঙ্গে রাজনীতিতে যুক্ত হয়ে কখনো তাকে দেখা গেছে বিজেপির মিছিলে নেতৃত্ব দিতে আবার কখনো দেখা গেছে তারস্বরে বিরোধী আর শাসকদলের বিরুদ্ধে স্লোগান তুলতে।

তবে এবার মহাভারতের দ্রৌপদী স্বমহিমায় ফিরে আসতে চলেছেন সিরিয়ালে। টেলিপাড়ায় জোর গুঞ্জন দীর্ঘ দিনের বিরতি কাটিয়ে খুব তাড়াতাড়ি বাংলা সিরিয়ালে আবার দেখা যাবে তাকে। যা জানা গেছে সেই অনুযায়ী এস ভি এফ এর প্রযোজনায় স্টার জলসার আসন্ন নতুন সিরিয়ালে কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী।

Roopa Ganguly
এখনো পর্যন্ত সূত্র মারফত জানা গেছে যে লুক টেস্ট হয়ে গেলেও প্রযোজনা সংস্থা থেকে পাঠানো চুক্তিপত্রে এখনও স্বাক্ষর করেননি রুপা। তাই এই খবরে পুরোপুরি শিলমোহর দেওয়া সম্ভব নয় এখন। খুব সম্ভবত মায়ের ভূমিকায় ফিরতে চলেছেন তিনি। এবার তাকে দেখার অপেক্ষায় দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button