স্টার জলসা নয়, কে আপন কে পরের নায়ক বিশ্বজিৎ ঘোষ ফিরছেন জি বাংলার নতুন সিরিয়ালে! হইচই সোশ্যাল মিডিয়ায়

সিরিয়াল মানেই মানুষের বিনোদনের রসদ। সন্ধ্যা হলেই বাঙালি এখন টিভি খুলে বসে পড়ে। স্টার জলসা এবং জি বাংলা দুই চ্যানেলের মধ্যে সিরিয়ালের লড়াই চলে। দর্শককে আকর্ষণ করার জন্য দুই চ্যানেল প্রায় প্রতি মাসে একটা করে নতুন সিরিয়াল নিয়ে আসছে। সব মিলিয়ে লড়াই জমে গেছে।

এর মধ্যেই আমরা আপনাদের কে জানিয়েছি যে জি বাংলায় নতুন বেশকিছু সিরিয়াল আসতে চলেছে। বন্ধ হতে চলেছে কড়ি খেলা। জি বাংলার নিজস্ব প্রোডাকশন হাউজ এর দ্বারা তৈরি সিরিয়াল আসতে চলেছে জি বাংলায় যেখানে নায়িকার ভূমিকায় আমরা দেখতে পাব সান বাংলার অগ্নিশিখা খ্যাত আরাত্রিকা মাইতি কে।এই খবর গতকালই আমরা আপনাদেরকে জানিয়েছি।

দর্শকরা সকলেই উৎসাহিত জি বাংলার নতুন সিরিয়াল নিয়ে। ইতিমধ্যেই একটা নতুন সিরিয়াল লালকুঠির ঘোষণা হয়ে গেছে কিন্তু এখনও স্লট ঘোষণা হয়নি। খুব সম্ভবত বৃহস্পতিবার টিআরপি রেটিং চার্ট ঘোষণার পরে শুক্রবার এই সিরিয়ালের স্লট ঘোষণা হতে পারে।

আর এর মধ্যেই আমাদের কাছে চলে এলো আরেকটি খবর।স্টার জলসার কে আপন কে পর সিরিয়ালের নায়ক বিশ্বজিৎ ঘোষ আবার আসতে চলেছেন জি বাংলায়।যদিও তাকে আমরা প্রথমে জি বাংলার রাজযোটক সিরিয়ালেই দেখেছি। তারপর তিনি স্টার জলসায় পল্লবী শর্মার বিপরীতে কে আপন কে পর করছিলেন।

Biswajit pallavi

এখন শোনা যাচ্ছে যে,জি বাংলার নিজস্ব প্রোডাকশন হাউজের তৈরি সিরিয়ালে নায়কের ভূমিকায় থাকবেন বিশ্বজিৎ ঘোষ।আদর্শগ্রাম মনে করছেন যে খুব সম্ভবত আরাত্রিকা মাইতি যে সিরিয়ালের নায়িকা থাকবেন তার বিপরীতে নায়ক হিসেবে থাকবেন বিশ্বজিৎ ঘোষ।

তারা যথেষ্ট উৎসাহিত বিশ্বজিৎকে আবার জি বাংলায় দেখার জন্য। কারণ বিশ্বজিৎকে তারা জি বাংলার ঘরের ছেলে মনে করেন, বিশ্বজিতের সিরিয়ালের হাতে খড়ি জি বাংলা দিয়েই। এখন তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন কবে তারা বিশ্বজিৎকে জি বাংলার পর্দায় দেখতে পাবেন।

Back to top button