Tollywood

ধারাবাহিকে নারীদের অপমান নিয়ে লীনা গাঙ্গুলীকে কটু কথা, ‘গুলি করে মারব’ হুমকি বিপ্লব চ্যাটার্জীর!

টলিউডে দীর্ঘ সময় ধরে রয়েছেন লীনা গাঙ্গুলি এবং বিপ্লব চট্টোপাধ্যায়। এবার লীনা গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেছেন বিপ্লব চট্টোপাধ্যায়। তাঁর অভিযোগ, লীনা নিজে নারী। সেই সঙ্গেই তিনি মহিলা কমিশনের চেয়ারপার্সন। তার পরেও তাঁর সাম্প্রতিক সমস্ত ধারাবাহিকে নারীদের নিচু করে দেখানো হচ্ছে। শুধু সেই ধারাবাহিকগুলি নয় বাংলা সব ধারাবাহিকগুলিই অবক্ষয়ের কারণ হয়ে দাঁড়াচ্ছে সমাজের, অভিযোগ বিপ্লবের। এতটা বলে ক্ষান্ত হননি তিনি। বলেছেন লীনাকে গুলি করে মারা উচিত।

এবার এই মন্তব্যের বিরুদ্ধে প্রতিবাদ করে উঠলেন কাহিনী ও চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়। বিপ্লবের এই বক্তব্যের ঝলক ফেসবুকে শেয়ার করেছেন অভিনেতা ভরত কল। ট্যাগ করেছেন সহ-অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়কে। এক বিশেষ সংবাদমাধ্যমের কাছে প্রতিবাদ জানিয়েছেন ভারত। কিন্তু কেন এতটা রেগে গেলেন বিপ্লব? এ বিষয়ে এক সংবাদমাধ্যম তাঁর সঙ্গে যোগাযোগ করতেই তিনি বলেন একা লীনা নন, সমস্ত ধারাবাহিকের বিরুদ্ধে, চ্যানেলের বিরুদ্ধে তাঁর একই অভিযোগ।

লীনার প্রতি আরো বেশি রেগে গেছেন কারণ তিনি নিজে নারী। বিপ্লব বলেন তিনি একাধিক চরিত্র খলনায়কের ভূমিকায় অভিনয় করেছেন। কিন্তু বড়পর্দায় একজনকেই খলনায়ক বানানো হয়েছে।

কিন্তু এবার বিপ্লবের এই ব্যবহারে ক্ষুব্ধ সবাই। অভিনেতার বক্তব্যে আপত্তি অভিনেতা ভরত কলের। তিনি অত্যন্ত ক্ষুব্ধ এই আচরণে।

তাঁর কথায়, “বিপ্লববাবুর ভাল না-ই লাগতে পারে ধারাবাহিক। নিন্দেও করতেই পারেন। তা বলে উনি কি বলতে পারেন গুলি করে খুন করে দেওয়া উচিত লীনা গঙ্গোপাধ্যায়কে? আমি এত তীব্র প্রতিবাদ জানাচ্ছি।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button