Connect with us

Tollywood

‘প্রসেনজিৎ আবার অভিনয় করতে পারে নাকি’! বিস্ফোরক মন্তব্য করে বসলেন বিপ্লব চ্যাটার্জী!

Published

on

প্রত্যেকটা মানুষই আলাদা। সকলের আলাদা আলাদা দক্ষতা থাকে। তাই কোনো মানুষকেই আপনি বিচার করতে পারেন না। আবার সিনেমা মানে শুধু বিনোদন নয়। তা বাস্তবকেও তুলে ধরে। কিন্তু এযুগের অভিনেতা-অভিনেত্রীরা যে ভালো অভিনয় করতে পারে, তা টলিউড ইন্ডাস্ট্রির অভিনেতা বিপ্লব চ্যাটার্জী মনে করেন না! মানে প্রসেনজিৎ থেকে শুরু করে দেব সকলকেই অযোগ্য মনে করেন বিপ্লব চ্যাটার্জী!

বরাবরই স্পষ্ট কথার ব্যক্তি তিনি। সত্যজিৎ রায় পরিচালিত ‘প্রতিদ্বন্দী’ চলচ্চিত্রের মধ্য দিয়ে তার অভিনয় জগতে পদার্পণ। তারপর অবশ্য তিনি ২০০৬ সালে বিধানসভা নির্বাচনের প্রার্থীও হয়েছিলেন আলিপুর আসন থেকে। আশি থেকে নব্বই এর দশকে বহু বাংলা সিনেমায় খলনায়কের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তার জন্য টলিউড ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয়ও তিনি।

তবে তিনি মনে করেন মহানায়ক উত্তম কুমার, সুচিত্রা সেন, সৌমিত্র চ্যাটার্জী শুধুমাত্র তারাই অভিনয়ে সেরা ছিলেন। বহুবার সংবাদমাধ্যমে এ বিষয়ে কথাও বলেন তিনি।

প্রসঙ্গত জি বাংলার ‘অপুর সংসার’ নামক টক শো আগে সম্প্রচারিত হত। বেশ জনপ্রিয় ছিল সেই শো। সেখানে সঞ্চালকের ভুমিকায় দেখা গেয়েছিল অভিনেতা শুভেন্দু চট্টোপাধ্যায়ের ছেলে শাশ্বত চট্টোপাধ্যায়কে। সেখানে একবার এসেছিলেন অভিনেতা বিপ্লব।

তখন তিনি বলেন, এই প্রজন্মের কলাকুশলীরা নায়ক হওয়ার যোগ্য নয়। তিনি আরও বলেন, অন্তরে ব্যথা না থাকলে কোন চরিত্রই পর্দার সামনে ফুটিয়ে তোলা যায় না। আর এই যুগের অভিনেতা অভিনেত্রীদের মধ্যে সেটি লক্ষ্য করা যায় না।

Trending