Tollywood

ঘুমের মধ্যে চুমু খাচ্ছেন বান্ধবীকে! বিদিশার মৃত্যুর দু’দিন আগের ভিডিয়ো হলো ভাইরাল

এখনো পল্লবী দে মৃত্যু রহস্যের কিনারা করে উঠতে পারেনি পুলিশ। এর মধ্যেই শহরে ঘটে গেল পর পর দুই মৃত্যুকাণ্ড। বিদিশা দে মজুমদার এবং মঞ্জুষা নিয়োগী আত্মহত্যা করেছেন। সকলেই ছিলেন গ্ল্যামার ওয়ার্ল্ড এর সঙ্গে যুক্ত। কেউ টলিউডে অভিনয় করছেন আবার কেউ মডেলিংয়ে মনোযোগ দিয়েছিলেন। পরপর এই তিনজনের মৃত্যুতে রীতিমতো কেঁপে উঠেছে টলিপাড়া। শোকস্তব্ধ পরিবার-পরিজন।

এর মধ্যে বিদিশা এবং মঞ্জুষা ঘনিষ্ঠ বন্ধু ছিলেন এবং পাশাপাশি দুজনেই মডেল ছিলেন। গত ২৫ মে দমদমের নাগেরবাজারে ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে উঠতি মডেল বিদিশা দে মজুমদারের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। পল্লবী এবং বিদিশার মৃত্যুতে অনেক মিল খুঁজে পাওয়া গিয়েছে।

এমনিতেই বিদিশার বন্ধুরা বরাবরই দাবি করে গিয়েছে যে তিনি ভীষণ প্রাণবন্ত মেয়ে। এবারে সেই প্রমাণ পাওয়া গেল একটি ভিডিও থেকে। এই ভিডিওটি মৃত্যুর দু’দিন আগের বলে জানা গেছে। এখন ভিডিওটি ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। কী রয়েছে এই ভিডিওতে?

বিদিশার এক বান্ধবী সোশ্যাল মিডিয়ায় প্রয়াত বান্ধবীর একটি অদেখা ভিডিও পোস্ট করেছে। বিদিশা ঘুমাচ্ছেন। আর সেই ঘুমের মধ্যেই তাঁকে বিদু বিদু করে ডেকে উঠছে বান্ধবী। ঘুমের ঘোরেই এর জবাব দিয়েছেন বিদিশা।

বান্ধবী বলছে ‘বিদু, একটা চুমু দাও তো বিদু।’ ঘুমের মধ্যে দু’টি আঙুল দিয়ে নিজের ঠোঁটে ধরে চুম্বন করে ফ্লাইং কিস ছুঁড়ে দিলেন নিজের বান্ধবীকে। বন্ধুরা খুশি হয়ে বলতে থাকে ঘুমের মধ্যে চুমু দিচ্ছে। তখনও কে জানতো এটাই হয়তো ভালোবাসার শেষ নিদর্শন হবে বিদিশার?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button