Tollywood

আগের বিবাহ অভিযান তুমুল হিট! এবার বড় বড় ছবিকে হারাতে নতুন রূপ ধরল মালতি-গণশা, আসছে দ্বিতীয় পার্ট

মালতি, গণশা, মায়া- এদের ভুলে গেছেন নাকি? অনির্বাণ ভট্টাচার্য, অঙ্কুশ হাজরা, সোহিনি সরকার, প্রিয়াঙ্কা সরকার অভিনীত বিবাহ অভিযান সিনেমার অংশ তাঁরা। চরিত্রগুলির সংলাপ হিট হয়েছিল দর্শকদের মধ্যে।

এবার এই সিনেমার দর্শকদের জন্য এলো নতুন খবর। তিন বছর পর পর আবার ফিরতে চলেছে তারা। ২০১৯ সালে রিলিজ হয়েছিল বিবাহ অভিযান সিনেমাটি। পরিচালনা করেছিলেন বিরসা দাশগুপ্ত। তবে এবার দ্বিতীয় পর্বের পরিচালনা তিনি করছেন না।

জানা গিয়েছে নতুন অংশের পরিচালনা করবেন সায়ন্তন ঘোষাল। তবে পরিচালক পাল্টে গেলেও অভিনেতা-অভিনেত্রীরা কেউই পাল্টে যাননি। আপাতত প্রাথমিক পর্যায়ে শুরু হয়েছে কাজ।

চিত্রনাট্য লেখার কাজ চলছে। তবে বিবাহ অভিযান সিনেমার সিক্যুয়েল নিয়ে একটু চিন্তায় রয়েছেন পরিচালক সায়ন্তন। কেন? বলাই বাহুল্য প্রথম অংশটি যে বিপুলভাবে হিট হয়েছিল দ্বিতীয় অংশটা একইভাবে হিট না হলে চাপে পড়বেন তিনি। দ্বিতীয় অংশটা নিয়ে মানুষের প্রত্যাশা এবার আরো বেড়ে যাবে।

সিকিমের বড় করে বানানোর পরিকল্পনা রয়েছে সায়ন্তনের। বিদেশে কিছু দৃশ্যের কিছু অংশের শুটিং করা হবে। গণশা অর্থাৎ অনির্বাণের জেলে যাওয়া নিয়ে শেষ করা হয় প্রথম ছবিটি। জানা গেলো দ্বিতীয় সিনেমাটি শুরু হবে সেখান থেকে। প্রযোজনা করছে এস ভি এফ।

প্রথম ছবির পরিচালক দাশগুপ্ত সঙ্গে এ বিষয়ে যোগাযোগ করা হলে তিনি বলেন এ বিষয়ে তিনি কিছু জানেন না। এখন তিনি মুম্বাইতে রয়েছেন। তাই এখন কিছু বলতে পারবেন না। বিবাহ অভিযান নিয়ে এখন অবধি দর্শকদের মধ্যে উত্তেজনার অভাব নেই। এখন দেখা যাক এর দ্বিতীয় অংশটির ফলাফল কেমন হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button