Tollywood

সকলের সামনে অভিষেক এক চড় মেরেছিলেন ভাস্বর চট্টোপাধ্যায়কে! সকাল থেকে সেই কথাই মাথায় ঘুরছে ভাস্বরের!!

বৃহস্পতিবার সকাল থেকেই শোকোস্তব্ধ অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। হয়েছেন টলিউডের অন্যতম প্রতিষ্ঠাতা এবং পরিচিত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। হঠাৎ করেই শারীরিক অসুস্থতার কারণে মৃত্যু হয় নায়কের। কিন্তু সেই মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না আরেক টলি অভিনেতা। সকাল থেকেই কাঁদছেন ভাস্বর।

অভিনেতার মৃত্যুতে একের পর এক স্মৃতি করছে ভাস্বরের মনে। তরুণ মজুমদারের সিনেমা ‘আলো’তে একসঙ্গে কাজ করেছিলেন অভিষেক এবং ভাস্বর। ২০০৩ সালে মুক্তি পায় সেই সিনেমা।

শুটিং শুরুর আগে তরুণ মজুমদারের কাছে বসে গল্প শোনা, বিভিন্ন দৃশ্যের মহড়া সেই সব স্মৃতি মনের মধ্যে ভেসে উঠেছে ভাস্বরের। এরপর রাজমহলে একসঙ্গে কাজ করেছিলেন এই জুটি। সেই দৃশ্যের এক স্মৃতি রোমন্থন করলেন ভাস্বর।

সিনেমার এক দৃশ্যে চড় মারেন অভিষেক। দৃশ্য ঠিক হয়ে যাওয়ার পর অভিষেক তাঁকে আদর করে ডেকে জিজ্ঞাসা করেছিলেন তাঁর লেগেছে কিনা। প্রশ্ন করেছিলেন ‘বাবু তোর লাগেনি তো?’।

সেই স্নেহ মিশ্রিত কথা আজও ভুলতে পারেননি ভাস্বর চট্টোপাধ্যায়। সাঁইবাবার বিশাল ভক্ত ছিলেন অভিষেক। নিজের বিভিন্ন ফেসবুক পোস্টে বারবার সাঁইবাবার শরণাপন্ন হয়েছেন প্রয়াত অভিনেতা। ভাস্বর বললেন সাঁইবাবার ভক্ত ছিলেন। তাই হয়ত সাঁইবাবা নিজের সন্তানকে নিজের কাছে টেনে নিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button