Connect with us

Tollywood

খেতে খেতে নিজের চেহারাই বদলে ফেললেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়

Published

on

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। দীর্ঘদিন ধরেই টলিপাড়ায় কাজ করছেন তিনি। অভিনয় পাশাপাশি সোশ্যাল মিডিয়া বেশ সক্রিয় অভিনেতা। বিভিন্ন মুহূর্তে ছবি ভাগ করে নেন তিনি।

সকলেই জানেন অভিনেতার পছন্দের এবং ভালোবাসার জায়গা কাশ্মীর।তার সোশ্যাল মিডিয়া জুড়ে থাকে কাশ্মীরের পোস্ট।কখনও কাশ্মীরি খাবারের ভিডিও শেয়ার করেন, কখনও কাশ্মীরি ভাষায় গান গেয়ে ওঠেন। মাঝে মধ্যে এমন মজার পোস্টও করে থাকেন অভিনেতা।

তবে সম্প্রতি অভিনেতা মিষ্টি খেতে খেতে মুখ ফুলিয়ে ফেলেছেন অভিনেতা। মিষ্টি খেতে কে না ভালোবাসে? আর হাতের কাছে প্রিয় মিষ্টি পেলে সকলেই মুখে পড়বে এটাই স্বাভাবিক। বাদ যাননি অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ও।একের পর একে মুখের ভিতরে চালান করে দিলেন। তাতেই মারাত্মক অবস্থা হল অভিনেতার। মুখ ফুলে ঢোল। তাহলে হঠাৎ হলো কি অভিনেতার?

 

View this post on Instagram

 

A post shared by Bhaswar Chatterjee (@bhaswarofficial)

সোশ্যাল মিডিয়ায় স্পেশ্যাল এফেক্ট দৌলতে অভিনেতার মুখের এমন আদব কায়দা দেখে বেজায় খুশি সকলেই। এমনি বিভিন্ন মজার মজার ভিডিও পোস্ট করেন তিনি। এই ভিডিওটি গ্যাংটক থেকে পোস্ট করেছেন তিনি।

বর্তমানে পাহাড়ের বুকে আশ্রয় নিয়েছেন তিনি। সেখানকার বিভিন্ন মুহুর্তের ভিডিও শেয়ার করেছেন তিনি।কখনও বাবার সঙ্গে জলপ্রপাত দর্শন করেছেন, কখনও আবার হাসিমুখে কাঞ্চনজঙ্ঘার সামনে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছেন। ছাঙ্গু লেকেও গিয়েছিলেন ভাস্বর। শারীরিক অসুস্থতা কাটিয়ে ছন্দে ফিরতে পাহাড়কে বেছে নিয়েছেন তিনি।

Trending