Tollywood

Sreelekha-Bharat Kaul: মুখ দেখাদেখি বন্ধ তাও নাকি শ্রীলেখাকে রে’প করার চেষ্টা করেছিলেন বাংলা সিনেমার বিখ্যাত ভিলেন ভরত কলের! ভয় পাবেন না,আসল ঘটনা জানলে আপনিও হাসবেন, পড়ুন পুরোটা

এর আগে বাংলায় বেশ দারুন দারুন বাণিজ্যিক সিনেমা হতো যেগুলোতে শক্তপোক্ত ভিলেন থাকতো আর গোবেচারা নায়িকাকে সে টানাটানি করার সময় চলে আসতো ধামাকাদার হিরো আর নায়িকাকে উদ্ধার করে হিরো এসে নায়িকাকে বিয়ে করে নিত। সিনেমা গুলোর নামও দারুন দারুন হত।

এরকম একটি হিট সিনেমা ছিল অন্নদাতা। যেখানে ছিলেন প্রসেনজিৎ আর শ্রীলেখা।এবার সেই সিনেমার বেশ কিছু অজানা ঘটনা নিয়ে কথা বললেন সেই সিনেমার ভিলেন ভরত কল।এখন ভরত কল সিনেমা কম করেন সিরিয়াল এই ভিলেনের রোল টা বেশি করেন কিন্তু সেই ২০০০ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত যত সিনেমা হয়েছে সেখানে মূলত ভরত কল কে আমরা ভিলেন হিসাবে পেয়েছি। অন্নদাতা শুটিং সেটের একটা অজানা গল্প তিনি আজকে সকলের সঙ্গে শেয়ার করলেন।


ভরত কল সে সময় কোন কারণে শ্রীলেখার সঙ্গে কথা বন্ধ রেখেছিলেন বা উল্টোটাও হতে পারে। দুজনের মুখ দেখা দেখি বন্ধ ছিল অথচ এমন একটা দৃশ্য ছিল যেখানে ভরত কল শ্রীলেখাকে ধ’র্ষণ করতে যাবে না আর বুম্বাদা এসে বাঁচাবে। ঘটনাটা এমন হয়েছিল যে যেই ডিরেক্টর কাট বলছেন দুজনে মুখ ফিরিয়ে নিজের মত চলে যাচ্ছে আবার যেই ডিরেক্টর অ্যাকশন বলছেন তখন আবার নরমাল হয়ে দুজনে শুটিং করছেন। এই ব্যাপারটা ভরত কলের কাছে খুবই স্মরণীয় ছিল এবং এখনো মনে আছে। রাজনৈতিক মতাদর্শ আলাদা হওয়ার কারণে এখন ভরত কল আর শ্রীলেখা মিত্র হয়তো খুব একটা সুসম্পর্কের নেই কিন্তু আগের মতো সেই মুখ দেখা দেখি বন্ধ ব্যাপারটা আর নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button