Tollywood

Ipsita Mukherjee: ছিপছিপে চিকন ফিগার নয় তার! নিজেকে “মোটা” মনে করলেও রোগা হতে পারছেন না এক্কা দোক্কা নায়িকা! কাজ পেতেও সমস্যা…

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ঈপ্সিতা মুখার্জি। ছোট বয়স থেকে বাংলা টেলিভিশনে তার যাত্রা শুরু। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক সুবর্ণলতাতে ছোট সুবর্ণ থেকে আজকের ধূলকণা বা এক্কা দোক্কাতে কমলিনী কিংবা বুবলু। এই গোলগাল চেহারার মেয়েটিকে দর্শক দারুন পছন্দ করে।

বর্তমানে প্রসেনজিৎ চ্যাটার্জির নতুন ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র ঋতুপর্ণা হয়েছেন ঈপ্সিতা। ইন্ডাস্ট্রিতে নায়িকারা যেরকম ছিপছিপে চেহারার হয় তিনি মোটেও তেমন নয়। কিন্তু অভিনয়ে ভালো জানলে কোন কিছুই সাফল্যের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে না।

Ipsita Mukherjee: মোটা বলে কাজ পেতে অসুবিধা হয়নি: ইপ্সিতা মুখোপাধ্যায়
চেহারা যে অভিনয়ের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে না তা প্রমাণ করে দেখিয়েছে ঈপ্সিতা। তবে এটা সত্যি নয় যে তিনি রোগা হওয়ার চেষ্টা করছেন না। সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকার তিনি জানিয়েছেন তিনি বহু বছর ধরেই রোগা হওয়ার চেষ্টা করছেন কিন্তু খেতে প্রচন্ড ভালোবাসেন তিনি। সামনে ভালো মন্দ খাবার পেলে কোনভাবেই নিজেকে সামলাতে পারেন না।

Ipsita Arnab Marriage: Ipsita Mukherjee And Arnab Banerjee Got Married, Share Photos In Social Media | Ipsita Arnab Marriage: একসঙ্গে কাজ করতে গিয়েই প্রেমের শুরু, অর্ণব ঈপ্সিতা এখন 'মিস্টার ও ...
তবে ভারী চেহারা যে তার ক্যারিয়ারের পথের কাঁটা হয়ে দাঁড়িয়েছে তেমনটা নয়। সম্প্রতি তিনি জানিয়েছেন এই চেহারার জন্যই প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা তে তিনি অভিনয়ের সুযোগ পেয়েছেন। রোগা থাকলে চরিত্রের সুযোগ তার কাছে আসতো না। এমনকি এই ছবিতে অভিনয় করার জন্য তাকে আরও ১০ কেজি ওয়েট বাড়াতে হয়েছে।


তবে এবার তিনি আবার ওজন কমানোর চেষ্টা করছেন। ছবিটি এই মুহূর্তে বড় পর্দায় মুক্তি পেয়ে গেছে। ছবির গল্প অনুসারে নায়িকা প্রসেনজিৎ এর অনেক বড় ভক্ত। ঋতুপর্ণার ছবি দেখতে দেখতে ঠাকুমা তার নাতনির নামকরণ করেন ঋতুপর্ণা। অবশেষে মেয়ে বড় হয়ে প্রসেনজিৎ এর অন্ধভক্ত হয়ে যায়। এমনকি জেদ করে বসে সে নাকি প্রসেনজিৎকেই বিয়ে করবে।

Ipsita Mukherjee Wiki, Biography, Age, Serials, Images - News Bugz
শেষে বাড়ির লোক তাকে বুঝিয়ে অন্যত্র বিয়ের জন্য রাজি করায় এবং পাত্রের নামও প্রসেনজিৎ। সে আবার নাকি নায়ক প্রসেনজিতকে সহ্য করতে পারে না। তারপর গল্প ঘুরে যাবে, ঋতুপর্ণার সাথে প্রসেনজিতের বিয়ের পর কি কি ঘটবে তা জানতে দেখতে হবে সিনেমা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button