Burj Khalifa: কী বলছেন টা কী? বুর্জ খলিফা কিন ফেললেন বাংলার এই জনপ্রিয় অভিনেত্রী! এও সম্ভব?

বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় এবং পরিচিত মুখ এই অভিনেত্রী। তাঁর সঙ্গে নতুন করে আলাপ করানোর কিছু নেই। বাংলা ধারাবাহিকের সৌজন্যে তিনি প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে গেছেন। তাঁর প্রাণবন্ত অভিনয় দর্শকদের মন জিতে নেয় অতি সহজেই। একাধিক ধারাবাহিকে তিনি অভিনয় করে চলেছেন।

কিছুদিন আগেই দিদি নং১-এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। সঙ্গী ছিল মেয়ে। আর সেখানেই দিদি রচনা ব্যানার্জির কাছে মায়ের নামে একাধিক অভিযোগ করে মেয়ে। তিনি হলেন অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়। অভিনেত্রীর মেয়ের কথায়, মা বাড়িতে থাকলেই ঘুম থেকে উঠতে বেলা ১২টা বাজিয়ে দেয়। এই কথা শুনে হতবাক রচনা বন্দ্যোপাধ্যায়।

তবে এখানেই শেষ নয়, জানেন কী অভিনেত্রী নাকি আস্ত বউর্জ খলিফা কিনে ফেলেছেন! কী চমকে উঠলেন নাকি। আসলে মোবাইল গেমে ব্যস্ত অভিনেত্রী ভার্চ্যুয়াল বুর্জ খালিফাও কিনে ফেলেছেন। আর যা শুনে হতবাক দিদি রচনা ব্যানার্জি।

Subhadra Mukherjee-Ekka Dokka: বাবার মৃত্যু, অশৌচেও কীভাবে মেকআপ করব! জানানোয় 'এক্কা দোক্কা' থেকে বাদ সুভদ্রা
তবে সুভদ্রার সিক্রেট এখানেই শেষ নয়। অভিনেত্রী ভীষণ রকম মোবাইল গেম খেলতে পছন্দ করেন। এই শুনে রচনা বলেন তিনি দিন-রাত নিজের সন্তানকে গেম খেলা বন্ধ করতে অনুরোধ করে চলেছেন, আর এখানে অভিনেত্রী নিজেই গেম খেলতে ব্যস্ত! এর উত্তরে আবার সুভদ্রা বলেন, মোবাইল গেম কিন্তু বেশ ভাল, এমনিতে বাড়ি সাজাতে গেলে, রোজগার করতে হয়, কিন্তু এই গেমে শুধু পয়েন্ট জমাও আর তারপর বাড়ি সাজাও। যদিও এই বিষয়টা মাথায় ঢোকেনি রচনার। পরে এক প্রতিযোগী ভালো করে বুঝিয়ে দেয়, যে এটা ভার্চ্যুয়াল বাড়ি, আর সেই বাড়ি সাজাতেই মোবাইল গেমে মজে থাকেন অভিনেত্রী।

Back to top button