Tollywood

Sreelekha Mitra: বাবার মৃত্যুবার্ষিকীর দিনে আবেগপ্রবণ শ্রীলেখা! তার পরিচালিত ছবি প্রথম ছবি এবং ছাদ আবার সেদিনই দেখানো হল সবাইকে, চোখে জল শ্রীলেখার পিসিরও

দেখতে দেখতে গোটা একটা বছর কেটে গেল। অভিনেত্রী শ্রীলেখা মিত্র তার বাবাকে হারিয়েছেন। পরশু তার বাবার মৃত্যুবার্ষিকী ছিল। সেই সঙ্গে শ্রীলেখা মিত্রের পরিচালিত প্রথম অল্প দৈর্ঘ্যের ছবি “ছাদ” প্রদর্শিত হতে চলেছে নন্দনে। অভিনেত্রী সকালে দমদমের বাড়িতে ভাইয়ের সাথে তার বাবার প্রথম মৃত্যুবার্ষিকীর কাজ সেরে বিকেলে নন্দনে ছবি প্রদর্শনের অনুষ্ঠানে যাবেন।

অভিনেত্রীর বাবা যে তার খুব কাছের মানুষ ছিল তা বহুবার সাক্ষাৎকারে বলেছেন তিনি। প্রসঙ্গত কিছুদিন আগে অভিনেত্রীর জন্মদিনে তার বাবাকে খুব বেশি করে মনে করেছেন তিনি। তুমি একথাও বলেছেন যে যত আনন্দের দিন হোক না কেন সব কিছুর মাঝখানে তার বাবার না থাকাটা তাকে খুবই কষ্ট দেয়। তবে এবার তার কষ্টটা কিছু অন্যরকম তার পরিচালিত প্রথম অল্প দৈর্ঘ্যের ছবি মুক্তি পেতে চলেছে আর সেখানে তার বাবা নেই।

এই নিয়েই এক সংবাদমাধ্যমের কাছে অভিনেত্রী বলেন,“সত্যিই! কী নিয়তি। আজই বাবার মৃত্যুবার্ষিকীর কাজ। আর তার পরই ছবির প্রদর্শনী। কিছু তো সংযোগ আছেই।”এছাড়া তিনি আরো বলেন, “বাবা তো শুধু বাবা ছিল না। প্রিয় বন্ধু ছিল আমার। মায়ের ছিল ভাই। আর বাবা ছিল আমার। আজ যদি বাবা বেঁচে থাকতেন, তা হলে কী যে খুশি হতেন কাউকে বলে বোঝাতে পারব না।”

প্রসঙ্গত বলা চলে বাবার সাথে মেয়েদের সম্পর্কটা অনেকটা অন্যরকম হয়। সেই রকমই সম্পর্ক ছিল অভিনেত্রীর তার বাবার সাথে, তার বাবা একাধারে তার বন্ধুও ছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button