Tollywood

প্রেমিকা ব্যস্ত শুটিংয়ে, হবু শ্বশুর বাড়ি সঙ্গে উত্তরবঙ্গে ছুটি কাটাচ্ছেন ‘দীপু’ রোহন

আর এক সপ্তাহ পরেই শেষ হয়ে যাবে ধারাবাহিক অপরাজিতা অপুর শুটিং। দেখা গিয়েছে অপুর মৃতদেহ দেখে ভেঙে পড়েছিলেন দীপু ওরফে অভিনেতা রোহন ভট্টাচার্য। দাঁড়াবে খেয়ে সবার খবর সেট অবধি পৌঁছে গিয়েছে। বাস্তবেও কি তাই মন খারাপ দীপুর? অভিনন্দন জানালেন একাধিক ধারাবাহিকে কাজ করার ফলে তিনি জানেন একদিন না একদিন কাজ শেষ হবে। তবে এতদিন একসঙ্গে কাজ করার ফলে মন খারাপ হয়।

তবে মন খারাপ হবার এটাই একমাত্র কারণ নয়। অন্য চ্যানেলে প্রেমিকা সৃজলা গুহ শুট করছেন। মন ফাগুনি ধারাবাহিকের শুটিং চলছে। এই সময়টা একা একা কী করে কাটাচ্ছেন অভিনেতা? প্রশ্ন শুনে হেসে ফেলে তিনি বলেন এটা তো পেশাদারিত্ব। তবে আপাতত মন ভালো করার জন্য অভিনয় থেকে খানিক বিরতি নিচ্ছেন। ঘুরতে যাচ্ছেন উত্তরবঙ্গে। আর এই উত্তরবঙ্গ হলো তাঁর প্রেমিকার বাড়ি। সেখানে সঙ্গী হচ্ছে কে? নায়ক এর সঙ্গী হবেন প্রেমিকার মা বাবা অর্থাৎ রোহনের হবু শশুর শাশুড়ি।

ছুটি কাটিয়ে বাড়ি ফিরে কোন ধারাবাহিকে দেখা যাবে কি তাঁকে? এবার রোহন বললেন আপাতত ছোট পর্দায় কাজ করবেন না। কোন ঘরোয়া ছেলের ভূমিকাতে একেবারেই নয়। এখন ওয়েব প্ল্যাটফর্মের দিকে মন ঝুঁকেছে তাঁর। সেখানে পরপর কয়েকটি সিরিজে দেখা যাবে অভিনেতা রোহন ভট্টাচার্যকে। হাস্যকৌতুক সিরিজ বা রোমাঞ্চে ভরা সিরিজে এবার অভিনয় করবেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button