Tollywood

Ranjit Mallick: ৭৮ বছর বয়সেও পুরো ফিট, নিজের বাড়ির প্রতিমা ভাসানে নেচে সবাইকে তাক লাগিয়ে দিলেন অভিনেতা রঞ্জিত মল্লিক! ‘পুরো ফুল অন এনার্জি’, বেজায় খুশি দর্শকরা

বাংলা চলচ্চিত্রের একজন কিংবদন্তি অভিনেতা হলেন রঞ্জিত মল্লিক। একটা সময় বহু জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন বাংলা দর্শককে। বর্তমানে তার বয়স ৭৮ বছর। তাকে আর টিভির পর্দায় সেভাবে দেখা না গেলেও এই একটা সময়ে ক্যামেরা সামনে তাকে ধরা দিতেই হয়। কারণ কলকাতার বনেদি বাড়ির দুর্গা পূজাগুলোর মধ্যে জনপ্রিয় হলো মল্লিক পরিবারের পূজা। পূজার জনপ্রিয়তা বৃদ্ধির একটা কারণ হলো রঞ্জিত মল্লিক এবং কোয়েল মল্লিক।

প্রসঙ্গত, রঞ্জিত মল্লিকের কন্যা কোয়েল মল্লিকও বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী। টিভির দর্শক থেকে সোশ্যাল মিডিয়ায় তার অগুন্তি দর্শক রয়েছে। তার অভিনয় গুনে দর্শকদের মুগ্ধ করেছেন প্রায় ১৮ বছর ধরে। তিনি পূজার শুরু থেকেই স্বামী নিশপাল সিং এবং একমাত্র ছেলের সাথে মল্লিক পরিবারের পুজাতেই কাটান। এবছরের পুজোর শুরুতেই তাকে দেখা গেছে পূজার নানান সাজে। বাড়ির ঠাকুর দালানে দুর্গা প্রতিমার সামনে অনেক ছবি দিয়েছেন তিনি নিজের সোশ্যাল মিডিয়ায়।

দুর্গা পূজা শেষের সাথে জুড়ে থাকে দশমী শব্দটা। S।দশমীর সাথে সাথে সকল বাড়ির ঠাকুর ও জলে ভাসান দেওয়া হয়। অন্যান্য ক্লাবের পূজার প্রতিমা মণ্ডপে রেখে দেওয়া হলেও দশমীর দিনই দেবীর ভাসান আছে পুরাণে। বাঙালির কাছে ঠিক যেমন দুর্গা পূজা একটি আবেগের ঠিক সেইভাবে দশমীর দিনটিও বেশ নস্টালজিয়ায় ভরা। পর পর ৫দিন দুর্গা আরাধনায় মেতে তাকে এবার বিদায় জানানোর পালায় ব্যস্ত হয়ে পড়ে বাঙালি। আর তার সাথেই জুড়ে থাকে সিঁদুর খেলা, ভাসান নাচ।

আর সেভাবেই অভিনেতা রঞ্জিত মল্লিক তার বাড়ির প্রতিমা ভাসানের সময় ভাসান নাচে সবাইকে তাক লাগিয়ে দিলেন। ৭৮ বছর বয়সে এসেও যে তিনি এতো সুন্দর ভাসান নাচ করছেন তাই দেখে মুগ্ধ নেটিজেনরা। তার নাতি এবং মেয়ের সাথে ভাসান নাচ করতে দেখা যাচ্ছে অভিনেতাকে। সম্প্রতি সেই নাচের একটি ভিডিও প্রকাশ হয়েছে নেট মাধ্যমে। আর তাই দেখেই দর্শক প্রশংসায় ভরিয়েছে অভিনেতাকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button