Connect with us

Tollywood

মা হতে চলেছেন পরীমনি, শুনে হতবাক সকলেই, সন্তানের পিতৃপরিচয়ও গোপন রাখলেন না

Published

on

গত বছরে মা’দ’ক বিতর্ক থেকে শুরু করে পুলিশের শীর্ষকর্তার সঙ্গে গোপন ভিডিও ফাঁস, নানান বিষয় নিয়ে বারবার চর্চায় উঠে এসেছেন তিনি। এবার নতুন বছরে সুখবর শোনালেন বাংলাদেশের সবথেকে চর্চিত ও জনপ্রিয় নায়িকা পরীমনি। মা হতে চলেছেন তিনি। না, কোনও সিনেমায় নয়, বরং বাস্তব জীবনে। নিজের মুখেই এই খবর সকলকে জানালেন পরীমনি।

সপ্তাহের শুরুর দিনের বিকেলেই যেন ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ল এই খবর। ওপার বাংলার চলচ্চিত্র দুনিয়ায় শুরু হয়েছে তোলপাড়া। এক সংবাদমাধ্যমকে পরীমনি বাংলাদেশের জানিয়েছেন, “মা হতে যাচ্ছি। আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে ডাক্তার যখন কনফার্ম করল, তখন মনে হচ্ছিল পৃথিবীর সবচেয়ে শক্তিশালী নারী আমি। আমার ডানা গজিয়েছে। আমি উড়ছি”।

কিন্তু আচমকা মা হওয়ার খবরে কিন্তু সকলেই বেশ বিস্মিতই হয়েছেন। কবে বিয়ে করলেন পরীমনি? আর প্রেমই বা কবে হল? কে তাঁর সন্তানের পিতা? এসব নিয়েও প্রশ্ন উঠেছে। তবে সব রহস্যের উপর থেকে পর্দা তোলেন নায়িকা।

পরীমনি বরাবরই স্বাধীনচেতা ও সাহসী। তবে সন্তানের পিতৃপরিচয় গোপন রাখেন নি তিনি। নায়িকা জানান গত অক্টোবর মাসে একটি ছবির শুটিংয়ের সময়ই শরীফুল রাজকে গোপনে বিয়ে করেন তিনি।

এদিন বিকেল চারটের পর ফেসবুকে একটি ছবি পোস্ট করেন রাজ। ক্যাপশনে তিনি লেখেন, “অভিনন্দন রাজ। ধন্যবাদ পরী”। ক্যাপশনের সঙ্গে একটি ফুর্তির ও ভালোবাসার ইমোজি জুড়ে দিয়েছেন অভিনেতা। এই একই ছবি নিজের ফেসবুকেও পোস্ট করেছেন পরীমনি।

উল্লেখ্য, গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন পরীমনি ও রাজ। এই ছবির শ্যুটিং সেটেই প্রেম হয় তাদের মধ্যে। এরপর বিয়ে। আর নতুন বছরের শুরুতেই মা হওয়ার খবর দিলেন পরীমনি। নায়িকা জানান, “মা হওয়ার খবর জানার পর থেকে রাজ আমাকে দিগুণ কেয়ার করছে। আপাতত শুটিং থেকে দূরে থাকব। সন্তান জন্ম নেওয়ার পর সুস্থ হয়েই কাজ ফিরব”।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending