Tollywood

Dev-Srijala: শুভশ্রী, মিমি, নুসরত সবাই বাদ, এবার এক ছোবলে ছবি! দেবের সিনেমায় ফাটাফাটি চান্স পেয়ে গেলো সৃজলা

বাংলা ইন্ডাস্ট্রিতে এখন সুপারস্টার দেবের সময় খুবই ভালো যাচ্ছে। তার হাত ধরে এখন যে ছবি আসছে সেই ছবি বক্স অফিসে ভালো ফল করছে। করোনার সময়কালেও তার অভিনীত ছবি ‘টনিক’ দারুণ ব্যবসা করেছিল। সম্প্রতি মিঠুন চক্রবর্তীর সঙ্গে অভিনীত ছবি ‘প্রজাপতি’ ও বক্স অফিসে দারুন হিট করেছে। এবং খুব তাড়াতাড়ি বাংলার দেশপ্রেমিক বাঘাযতীনকে নিয়েও আরো একটি নতুন ছবি আনতে চলেছেন দেব।

পরিচালক অরুণ রায় পরিচালিত ‘বাঘাযতীন’ ছবিটিতে নায়িকার মুখ বাছাইয়ের জন্য সোশ্যাল মিডিয়াতে রীতিমতো বিজ্ঞাপন দিয়েছিল দেবের প্রযোজনা সংস্থা। তারপর থেকেই অডিশনের জন্য একাধিক মহিলা আবেদনপত্র জমা দিয়েছিলেন। এরই মধ্যে খবর পাওয়া যাচ্ছে যে তাদের মধ্যে একজনকে চূড়ান্ত করে ফেলা হয়েছে। সূত্রের খবর দেবের নতুন ছবির নায়িকা হতে চলেছেন সৃজলা দত্ত।


ছবি নির্মাতা কর্তৃপক্ষরা দেবের এই ছবির জন্য নায়িকা চরিত্রে নতুন কোন মুখের সন্ধান করছিল। তাই সেই অনুযায়ী অডিশন দিয়ে দেবের নায়িকা হিসেবে চূড়ান্ত হয়েছে সৃজলা। এই ছবির নায়িকার জন্য বিভিন্ন কলেজে ঘুরে ঘুরে অডিশন নিয়েছেন সিনেমা কর্তৃপক্ষের লোকেরা। শেষে ৬০০০ জনের মধ্যে থেকে সৃজলাকে বাছাই করা হয়।

dev stage show
এই নতুন নায়িকা একজন ইঞ্জিনিয়ারিং ছাত্রী। নাম শুনে অনেকেই ভেবেছিলেন বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় নায়িকা সৃজলা গুহই হয়তো এই ছবিতে নায়িকার ভূমিকায় অভিনয় করবেন। তবে সে কথা সত্যি নয়। বাঘাযতীন ছবির নায়িকা একেবারেই নতুন মুখ টলিউড ইন্ডাস্ট্রিতে। দেবের হাত ধরেই তিনি আসতে চলেছেন অভিনয় জগতে।

টলি-সুন্দরীরা ফেল! ইঞ্জিনিয়ারিং ছাত্রীকেই নায়িকা বানালেন দেব, দেখুন  'ইন্দু'কে: Dev introduces with his Bagha Jatin actress Sreeja Dutta |  Indian Express Bangla
জানা যাচ্ছে আগামী ফেব্রুয়ারি মাস থেকে শুরু হবে ছবির শুটিং। দেবের নতুন ছবিতে একটি বিশেষ ভূমিকায় অভিনয় করবেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ রোহন ভট্টাচার্য। অরুণ রায় এর আগে ‘এগারো’, ‘বিনয় বাদল দীনেশ’ এর মত ছবির পরিচালনা করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button