Tollywood

বৌকে সবার সামনে চুমু দিলেন বাদাম কাকু!স্মার্ট জোড়িতে জিৎ এর সামনে আসছেন বাদাম কাকু আর কাকিমা

‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম আমার কাছে নেইকো বুবু ভাজা বাদাম’, বিগত তিন চার মাস ধরে এই সুরে মজে আছে বাঙালি। শুধু বাঙালি বা বলব কেন, গোটা ভারত এমনকি ভারতের বাইরে ও প্রচুর মানুষ এই গান নিয়ে সমানে ভিডিও বানিয়ে গেছেন এবং এখনও যাচ্ছেন।

নিজের একটা গান এই সেলিব্রিটি হয়ে গেছেন বাদাম কাকু ভুবন বাদ্যকর। ইতিমধ্যে কলকাতায় বসছে তার মূর্তি। তার সঙ্গে আন্তর্জাতিক গায়ক গান গাইতে চাইছেন আবার তিন লক্ষ টাকার চুক্তিও হয়েছে একজনের সঙ্গে। মদন মিত্র দক্ষিণেশ্বরে তার একটা দোকানঘর করে দিয়েছেন। সুদিন ফিরেছে ভুবনের।

আর এবার বাদাম কাকুকে প্রথমবার দেখা যাবে তার বউয়ের সঙ্গে। স্টার জলসায় শুরু হতে চলেছে নতুন রিয়ালিটি শো যেখানে বাস্তব জীবনের কাপলদের দেখা যাবে। স্টার প্লাসে ইতিমধ্যেই এই শো দেখানো শুরু হয়ে গেছে তার বাংলা ভার্সন শুরু হচ্ছে এখন। এই শোয়ের নাম স্মার্ট জোড়ি। অভিনেতা জিৎ এর সঞ্চালনা করছেন।

আজকে প্রকাশিত হয়েছে তার প্রথম এপিসোড এর প্রোমো আর সেখানেই দেখা যাচ্ছে নয়া চমক। প্রথম এপিষদে জুটি হিসেবে আসছেন বাদাম কাকু এবং বাদাম কাকিমা। গলায় শ্রীকৃষ্ণের জপঝুলি, কপালে তিলক কাটা একদম সাধারণ বেশে এসে হাজির হয়েছেন দু’জন।

জিৎ এই সময় বাদাম কাকিমাকে জিজ্ঞেস করেন যে রোমান্টিক হলে বাদাম কাকু কী করেন? বাদাম কাকিমা জানান যে কিসি দেন। তারপর জিতে অনুরোধে সকলের সামনেই বাদাম কাকু বাদাম কাকিমাকে দুই গালে হাম্পি দেন। লজ্জায় লাল হয়ে যান বাদাম কাকিমা।

এই বাদাম কাকু আর বাদাম কাকিমার জীবনে দুমুঠো ভাত একসঙ্গে খাওয়াই হলো হান্ড্রেড পার্সেন্ট লাভ। তাদের জীবনের অজানা কাহিনী জানতে আপনাকে দেখতেই হবে স্মার্ট জোড়ি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button