Tollywood

এবার পুষ্পার সঙ্গে টক্কর লাগাল ‘বাবা বেবি ও’ও!২৫ দিন টানা হাউসফুলের খুশিতে হল গ্র্যান্ড সেলিব্রেশন

টানা ২৫ দিন ধরে হিট সিনেমা বাবা বেবি ও। পরিচালক অরিত্র মুখোপাধ্যায়ের দ্বিতীয় সিনেমাকে দর্শক সাদরে গ্রহণ করেছে। এতে বেশ খুশি গোটা টিম।

প্রথম ছবি ‘ব্রহ্মা জানেন’ ঋতুস্রাব নিয়ে মান্ধাতার আমলের কুসংস্কারের বিরুদ্ধে সরব হয়েছিল। দ্বিতীয় ছবিতে গর্ভ ভাড়া নেওয়া, একা বাবা এবং আগে সন্তান, পরে বিয়ের মতো স্পর্শকাতর বিষয় তুলে ধরেছেন পরিচালক। প্রযোজনা করেছেন নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়।

যিশু সেনগুপ্ত-শোলাঙ্কি রায় প্রথম জুটি বাঁধলেন এই সিনেমায়। এক অসমবয়সী প্রেমের গল্প বলা হয়েছে এই সিনেমায়। তাই সেইদিক দিয়ে দেখতে গেলে হিট এই জুটিও।

সেই উদযাপনে জড়ো হয়েছিল গোটা টিম। দক্ষিণ কলকাতার এক প্রেক্ষাগৃহে কেক কেটে করা হয় সেলিব্রেশন। সকলে মিলে দর্শকদের সঙ্গে ভাগ করে নিলেন তাঁদের আনন্দের মুহূর্তগুলি। উপস্থিত শোলাঙ্কি, মৈনাক বন্দ্যোপাধ্যায়, রেশমি সেন, রজত গঙ্গোপাধ্যায়, পরিচালক অরিত্র, সংলাপ লেখিকা সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায় প্রমুখ অভিনেতা-অভিনেত্রীরাসহ টিমের বাকি সদস্যরা।

অডিয়েন্সের তরফ থেকে এতটা ভালোবাসা পেয়ে উচ্ছ্বসিত নায়িকা সোলাঙ্কি। তিনি এতটা ভালোবাসা পাবেন এটা ভাবতে পারেননি। ৫০ দিন উদযাপনের স্বপ্ন দেখছেন এখন থেকেই। পরিচালক জানালেন যে নতুন জুটির অভিনয় বিষয় এবং প্রতিটি গান খুবই ভালো। তাঁর ভালো লেগেছে এটা দেখেই যে দর্শক আবার সিনেমা হলমুখী হচ্ছেন এবং হাউসফুল হচ্ছে তাঁর সিনেমা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button