Tollywood

মেয়ের বায়না মেটাতে কলকাতার রাস্তায় প্রসেনজিৎ! দিতিপ্রিয়াকে নিয়ে হন্যে হয়ে খুঁজছেন সানগ্লাস, ভাইরাল ভিডিও

ঢিলেঢালা শার্ট, বাদামি প্যান্ট, চোখে চশমা, মাথায় টুপি। রবিবার সকাল সকাল মেয়েকে নিয়ে উত্তর কলকাতার রাস্তায় তিনি। সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গেল ছবি। চিনতে পারছেন? ইনি হলেন টলিউডের সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আর তাঁর সঙ্গে রয়েছে “রানী রাসমণি” দিতিপ্রিয়া রায়। দিতিপ্রিয়া পড়েছে সাদামাটা সালোয়ার-কামিজ।

কিন্তু রোদের মধ্যে দুজন কোথায় হেঁটে চলল? ছবিটি দেখে এই প্রশ্ন জেগেছে দর্শকদের মধ্যে। দুজনকে দেখে আশেপাশে জমেছে ভিড়, তবে তাতে তাদের কোনও খেয়াল নেই। বাবার মতো প্রসেনজিতকে আঁকড়ে রয়েছে দিতিপ্রিয়া। ব্যাপারটা কী?

আসলে রাস্তায় যারা হাঁটছেন তারা প্রসেনজিৎ আর দিতিপ্রিয়া নয়, তাঁরা নির্মল মন্ডল এবং মেয়ে বুড়ি। একেবারে ছোটবেলায় মা হারা মেয়েটাকে কোলে করে মানুষ করেছেন নির্মল বাবু। আদরে, শাসনে বড় করে তুলেছেন মেয়েকে। পর্দায় সেই বাবা-মেয়ের গল্প আসতে চলেছে আগামী ২৭ মে। নাম “আয় খুকু আয়”।

অভিনব প্রচার কৌশল। রবিবার সকালবেলায় সিনেমার প্রচারের জন্যই দুজন রাস্তায় বেরিয়ে পড়েছে। সেই ছবিটাই এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দুজনের দেখা পেল অসংখ্য অনুরাগীরাও।

শৌভিক কুণ্ডুর পরিচালনায় “আয় খুকু আয়” সিনেমায় দিতিপ্রিয়ার মায়ের ভূমিকায় রয়েছেন রফিয়াত রশিদ মিথিলা। এছাড়া অভিনয় করছেন সোহিনী সেনগুপ্ত, সত্যম ভট্টাচার্য, শংকর দেবনাথ, বুদ্ধদেব ভট্টাচার্য এবং রাহুল দেব বসু। বোঝাই যাচ্ছে একেবারে সাদামাটা আটপৌরে বাবা-মেয়ের গল্প বলতে চলেছে এই সিনেমা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button