Tollywood

পর’কীয়া দেখে ক্ষুব্ধ দর্শক!চাপে পড়ে লীনা গাঙ্গুলী ফিরিয়ে আনলেন পুরনো ট্র্যাকের আয় তবে সহচরী!

বাঙালির বিনোদনের ডেলিডোজে আয় তবে সহচরী ধারাবাহিকটি বিশেষভাবে জনপ্রিয়। ধারাবাহিকের শুরুতে দেখানো হয়েছে এক শাশুড়ি এবং বৌমার মিষ্টি সম্পর্কের গল্প। বড় বড় ভাবি বাংলা সিরিয়ালে মূলত সাংসারিক কুটকাচালি স্থান পায়।

তবে এটি সম্পূর্ণ অন্য ধারায় শুরু হয়েছিল দর্শকদের মন জিতে নিয়েছিল সহজেই। কিন্তু মাঝখানে হঠাৎ করে পর’কীয়া প্রবেশ করায় ক্ষুব্ধ হয়ে ওঠে দর্শকরা। তাদের মতে গল্প একেবারে অন্য খাতে বইছে যা তাদের পছন্দ নয়।

যদিও এই বিষয় নিয়ে মূল অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি বলেছেন দর্শক পর’কীয়া দেখতে ভালবাসে তাই তাঁরা এগুলি করতে বাধ্য হচ্ছেন।আর পর’কীয়া আসার পরেই এই ধারাবাহিকের টিআরপি হুহু করে বাড়তে থাকে। তাই চ্যানেল কর্তৃপক্ষ কোন ভাবে বিষয়বস্তু পাল্টাতে চায়নি। কিন্তু দীর্ঘদিন ধরে সোশ্যাল মিডিয়ায় এর বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছে দর্শকরা কমেন্ট বক্সে।

আয় তবে সহচরী সিরিয়াল শুরু হয়েছিল মাঝ বয়সী মহিলা সহচরীর পড়াশোনা করে জীবনে ঘুরে দাঁড়ানোর লড়াইকে কেন্দ্র করে। সেটাই আবার ফেরত চাইছে তারা।

এবার দর্শকদের দাবি মেনেই সম্প্রতি সিরিয়ালে ফিরে এসেছে পুরনো গল্প। স্বামী, সংসার সামলে এবার আবার রেডিও অফিসে চাকরি করতে যাচ্ছে সহচরী। ইতিমধ্যেই দেখা গিয়েছে একটি রেডিও স্টেশনে রেডিও জকির কাজ পেয়েছে সহচরী।এই প্রোমো ভাইরাল হতেই খুশি উপচে পড়েছে কমেন্ট বক্সে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button