Tollywood

SaheberChithi: ‘সাহেবের চিঠি’র নাম বদলে যাচ্ছে! গল্পে আসছে নতুন মোড়! কেন এমন সিদ্ধান্ত কর্তৃপক্ষের? বিভ্রান্ত নেটিজেনরা

স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘সাহেবের চিঠি’। এখানে মুখ্য চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় এবং অভিনেতা প্রত্যেক সেন। এছাড়া পার্শ্ব চরিত্রে দেখা যাচ্ছে ঐন্দ্রিলা বোস, মধুপ্রিয়া চৌধুরী, আর ইন্দ্রনীল মল্লিককে।

প্রসঙ্গত সাহেবের বোনের চরিত্র সারার ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী ঐন্দ্রিলা বোসকে এবং চিঠির বোন ভূমির ভূমিকায় দেখা যাচ্ছে মধুপ্রিয়া চৌধুরীকে। এবং সাহেবের বন্ধু অভির ভূমিকায় দেখা যাচ্ছে ইন্দ্রনীল মল্লিককে। আর এখন এদের তিনজনের ত্রিকোণ প্রেম নিয়ে চলছে ধারাবাহিক।

প্রসঙ্গত এই মুহূর্তে ধারাবাহিককে দেখা যাচ্ছে সারা চক্রান্ত করে অভিকে বিয়ে করেছে কিন্তু উল্টো দিকে অভি এবং ভূমি একে অপরকে ভালোবাসে। চিঠি সেটা জানতে পেরে সাহেবকে বলতে গেলে সে তার কথা শোনে না। কিন্তু পরবর্তীতে সাহেব আসল সত্যিটা জানতে পারলেও ততক্ষণে ধারাবাহকে সারা এবং অভির বিয়ে হয়ে যায়।

এবার এখন ধারাবাহিক সাহেব এবং চিঠিকে কম দেখিয়ে সারা, অভি এবং ভূমিকেই বেশি দেখানো হচ্ছে তাই নিয়ে দর্শকরা ক্ষোভ প্রকাশ করছে। তাদের মতে এখন ধারাবাহিকের নাম পরিবর্তন করে অভির সারা দেওয়া উচিত। কারণ ধারাবাহিককে তাদের দুজনকেই বেশি দেখা যাচ্ছে মুখ্য চরিত্র থেকে।


এই নিয়ে একজন ভক্ত লিখেছেন, “BIG Breaking
বদলে গেল সাহেবের চিঠি সিরিয়ালের নাম
এখন থেকে দেখুন অভির সারা প্রতিদিন 6:30 PM
এই সিরিয়ালে এখনকার কাহিনী অনুয়ায়ী নায়ক নায়িকার থেকে পার্শ্ব চরিত্র বেশি গুরুত্ব পাচ্ছে। আর প্রধান নায়িকা তো চিঠি বিলি করতে দেখাই যায়না। গান গেয়ে সুপারস্টার গায়িকা হয়ে গেছে। আর সারাদিন ওমুক তমুকের বিরুদ্ধে প্রমাণ খুঁজতে ব্যাস্ত।
কিন্তু সিরিয়াল শুরু হয়েছিলো বাংলার আইকন সাহেব মুখার্জি ও পোস্ট ওম্যান চিঠির কাছে আসার গল্প নিয়ে সাহেবের চিঠি।
এর থেকে খেলনা বাড়ি শতগুণে ভালো।”

প্রসঙ্গত স্টার জলসার ‘সাহেবের চিঠি’র একই স্লটে জি বাংলায় দেখানো হয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। সম্প্রতি এই ধারাবাহিকের টিআরপি তালিকায় ফল ভালো হচ্ছে। এবার তাই অনেকে মনে করছে যে ধারাবাহিকে সাহেব এবং চিঠিকে বাদ দিয়ে পার্শ্ব চরিত্রকে দেখানো হচ্ছে কিন্তু উল্টো দিকে ‘খেলনা বাড়ি’তে ভালো গল্প দেখানো হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button