Devlina Kumar: রাইমা চরিত্রে গা জ্বালানো অভিনয় দিয়ে মন জয় করেছেন দেবলীনা! ক্যারিয়ারের প্রথম সুযোগেই বাজিমাত উত্তম কুমারের নাতবৌ’র, সোশ্যাল মিডিয়ায় দেবলীনার জন্য উপচে পড়ছে প্রশংসা

বর্তমানে বাংলা টেলিভিশনের নতুন শুরু হাওয়া জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে স্টার জলসার ‘সাহেবের চিঠি’ অন্যতম। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছে অভিনেতা প্রতীক সেন এবং অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। এবং এই ধারাবাহিকে ভিলেনের চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী দেবলীনা কুমারকে।

প্রসঙ্গত বাংলা টেলিভিশনে দেবলীনা কুমারের এটি প্রথম নেতিবাচক চরিত্রে অভিনয়। এর আগে বেশ কিছু ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে দেখতে পাওয়া গেলেও এই ধারাবাহিকে বেশ গুরুত্বপূর্ণ একটি ভূমিকায় অভিনয় করছেন তিনি। আর তার চরিত্রটির নাম রাইমা। এবং এই ভূমিকায় অভিনয়ের প্রথম থেকেই প্রশংসা পেয়েছে দর্শকের কাছে দেবলীনা। তবে সম্প্রতি তার অভিনয় যে দর্শকের মন অনেক বেশি জয় করেছে তা সোশ্যাল মিডিয়ায় চোখ দিলেই দেখা যায়।

ছোট পর্দায় ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী দেবলীনা, দেখা যাবে 'সাহেবের চিঠি' ধারাবাহিকের রাইমার ভূমিকায়
সম্প্রতি দেবলীনা তার ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছেন যেখানে দর্শকরা একাধিক কমেন্ট করে জানিয়েছেন যে তার অভিনয়ে খুবই সুন্দর। আবার অনেকের বক্তব্য যে ধারাবাহিকের রায়মার চরিত্রটির জন্যই ‘সাহেবের চিঠি’ অনেকটা বেশি জনপ্রিয়তা পাচ্ছে। আবার কেউ কেউ বলছে যে এই মুহূর্তে স্টার জলসার সকল নেতিবাচক চরিত্রগুলোর মধ্যে রাইমার চরিত্রটি সবচেয়ে বেশি শক্তিশালী।

devlina
এত প্রশংসা পেয়ে যথারীতি অভিনেত্রী ভীষণ খুশি আর তাই তার স্ক্রিনশট তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন তাকে এত ভালোবাসা দেওয়ার জন্য। প্রসঙ্গত দেবলীনা একজন জনপ্রিয় নৃত্যশিল্পী সঙ্গে কয়েক বছর ধরে ছোট ছোট চরিত্রে অভিনয় করেছেন। তবে এই প্রথমবার কোন ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিলেন উত্তম কুমারের নাত বউ তথা জনপ্রিয় অভিনেতা গৌরব চ্যাটার্জীর স্ত্রী দেবলীনা কুমার।

Back to top button