Tollywood

Tollywood Sisters: ‘হরগৌরী পাইস হোটেল’-এর ‘ঐশানী’ শুভস্মিতা মুখার্জির রয়েছে ১০ বছরের বড় দিদি! এতদিন সম্পর্ক লুকিয়ে রাখলেও দর্শকরা ঠিক খুঁজে পেলো সেলিব্রিটি দিদিকে! আপনিও চেনেন সেই নায়িকাকে

আমরা একটা বিষয় জানি যে এই দুনিয়ায় একজনের মতো দেখতে অনেকেই আছে। এক বা একাধিক ব্যক্তির মুখের সাদৃশ্য আমরা মাঝে মাঝেই খুঁজে পাই। আর তারকাদের সঙ্গে সাধারণ মানুষের মিল পেলে তো কথাই নেই। কিন্তু দুই বোনের মুখের মিলও অজানা কিছু নয়।

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন। যাকে টেলিভিশনপ্রেমী দর্শক ‘দুর্গা’ নামেই বেশি চেনেন। তাকে এই মুহূর্তে টেলিভিশনের পর্দায় সেভাবে দেখা না গেলেও ওয়েব সিরিজে ভালোভাবেই দেখা যায়। তার সৌন্দর্যে মুগ্ধ গোটা বাংলার দর্শক তার সঙ্গে আবার তার মিষ্টি হাসি, সবকিছু মিলিয়েই বাংলার দর্শকের কাছে এই অভিনেত্রী খুব পরিচিত। এবার সন্দীপ্তার সঙ্গেই কোনো সাধারণ মানুষ নয়, এক নবাগতা অভিনেত্রীর মুখের পুরোপুরি মিল পেল দর্শক। আর সেটা দেখেই বোঝা যাচ্ছে দুজন বোন।

Suvosmita Mukherjee | Biography | Wiki | Age | Reels | Photos | Videos
প্রসঙ্গত বাংলা টেলিভিশনে স্টার জলসায় একটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে যার নাম ‘হরগৌরী পাইস হোটেল’। যেখানে মুখ্য ভুমিকা শঙ্করের চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে জনপ্রিয় অভিনেতা রাহুল মজুমদারকে এবং ঐশানের চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে নবাগতা অভিনেত্রী শুভস্মিতা মুখার্জিকে। প্রসঙ্গত বাংলা টেলিভিশনের শুভস্মিতাকে এর আগে কখনো দেখা যায়নি। এটি তার প্রথম কাজ। তবে ধারাবাহিকের আসার প্রথম দিন থেকেই নিজের অভিনয় গুনে মুগ্ধ করেছে দর্শককে।

নতুন ধারাবাহিক 'হরগৌরী পাইস হোটেল'এর নায়িকা শুভস্মিতা আসলে কি জানেন? রইলো  তাঁর আসল পরিচয় - Kolkata Journal
এবার এই অভিনেত্রীর সঙ্গে সন্দীপ্তা সেনের মুখের খুব বেশি মিল খুঁজে পেল বাংলার দর্শক। প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এই দুই অভিনেত্রীর দুটি ছবি এক জায়গায় করে ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে দুই অভিনেত্রী লেহেঙ্গা পরে এবং তার সাথে মানানসই গয়নায় সেজে রয়েছেন। তাদের দুজনের পরনেই রয়েছে হালকা গোলাপি রঙের লেহেঙ্গা। খোলা চুলে দুই অভিনেত্রীকে পুরো একই রকম লাগছে। আবার তাদের দুজনের হাসিও একরকম তার কারণ দুজনেরই রয়েছে গজ দাঁত।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

এই দুই ছবি একসঙ্গে দেখে তাদের দুজনের ভক্তরা অনেকেই অবাক হয়েছে আবার সেই সঙ্গে অনেকে বলছে যে দুজন বোনের মুখের মধ্যে যেরকম মিল থাকে ঠিক তেমনি মিল রয়েছে এই দুই অভিনেত্রীর মধ্যে। আবার অনেকের বক্তব্য যে কখনো যদি দুই বোনের গল্প নিয়ে ধারাবাহিক তৈরি হয় সেই ধারাবাহিকে এই দুজনকে অভিনেত্রী হিসেবে নিলে ভালো মানাবে। তবে বাস্তব জীবনে তাদের দুজনের কোনভাবেই একে অপরের সঙ্গে কোন সম্পর্ক নেই।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button