Tollywood

‘আগের মিমিই ভালো ছিলো’, কোমর অবধি লম্বা চুল কেটে রঙ করে কটাক্ষের মুখে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের নতুন মিমি!

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে তারকারা সাধারণ মানুষের খুব কাছে পৌঁছে হয়েছেন। মানুষ তাদের ভালো লাগা এবং খারাপ লাগা দুইই সরাসরি তাদের পছন্দের তারকাদের সরাসরি বলে দিতে পারে। এই যেমন ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের মিমির লুক পাল্টে যাওয়ায় রেগে আগুন নেট দুনিয়া। তারা সেই ক্ষোভ উগড়ে দিলো সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি মিমি অর্থাৎ তনুশ্রী সাহা জি বাংলার এই বিখ্যাত ধারাবাহিক থেকে সরে গিয়েছেন। তাঁর জায়গায় নতুন মিমিও আসলেও তাঁকে ভোলেনি ভক্তরা। বয়সের তুলনায় একটু বড় বড় হাবভাব হলেও মোটের উপরে বেশ মিষ্টি একটি মেয়ের চরিত্রেই দেখা গেছে তাঁকে। তনুশ্রীর বদলে নতুন মিমি হয়ে এসেছেন লিজা সরকার।

কিন্তু তাঁর বেশ একেবারেই ভালো লাগেনি মানুষের। সঙ্গে সঙ্গে লুকটাও বদলে গিয়েছে চরিত্রের। এই মিমির কোমর ছাড়ানো লম্বা চুল নেই। বরং কাঁধ পর্যন্ত ছাঁটা লাল রঙের হাইলাইট করা চুল একেবারেই ভালো লাগছে না দর্শকদের।

পোশাক একই রকম হলেও বোঝা যাচ্ছে এই নতুন মিমি বেশ মডার্ন। তাই সরল সাদাসিধা সরকার বাড়ির অন‍্য সদস‍্যদের সঙ্গে নাকি মানাচ্ছে না তাঁকে, এই মত নেট নাগরিকদের। তাদের ক্ষোভ, মিমির চুলের স্টাইলটা রাতারাতি এতটা বদলে দিয়ে চরিত্রটাই পাল্টে দেওয়া হলো। আগের মিমিকেই মিস করছে তারা এটা স্পষ্ট। এই মুহূর্তে কালার্স বাংলার ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ সিরিয়ালে কাজ করায় এই ধারাবাহিকে সময় দিতে সমস্যা হচ্ছিল আগের মিমির। তাই সরে যান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button